সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৪:৫৪ পূর্বাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
বগুড়ার শেরপুরে বিশালপুর ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কাহালু সদর ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা থানায় তদবিরে গিয়ে ধর্ষণ চেষ্টা মামলার আসামী গ্রেফতার মুহিবুল্লাহ হত্যার ঘটনা অনাকাঙ্ক্ষিত: পররাষ্ট্র সচিব আয়রন ব্রিজ তো নয় যেন মরণ ফাঁদ উখিয়ায় বিভিন্ন অপরাধে জড়িত রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার ৬ শিবগঞ্জে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শাওনের নির্বাচনী উঠান বৈঠক শিবগঞ্জে কৃষকের কলা বাগানের ছড়িতে মেডিসিন ষ্প্রে করে ২শতাধিক কলা নষ্ট করার অভিযোগ শিবগঞ্জ থানা পুলিশের আয়োজনে দূর্গাপূজা উপলক্ষে মত বিনিময় সভা ধামইরহাটে জাহানপুর ইউনিয়নে নৌকার মাঝি হতে চান ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি লুইছার রহমান

উত্তরবঙ্গ উদোক্তা পরিবারের মিলন মেলা গাইবান্ধায় অনুষ্ঠিত

মোঃ শাহরিয়ার কবির আকন্দ গাইবান্ধা প্রতিনিধিঃ শনিবার (৪ সেপ্টেম্বর ) উত্তরবঙ্গ উদ্যোক্তা পরিবার এর প্রথম মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে গাইবান্ধার পাবলিক লাইব্রেরি প্রাঙ্গনে।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলা প্রশাসক  আব্দুল মতিন। তিনি কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন।
প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন, ডিসেন্ট ইলেক্টো লিমিটেড’র ব্যবস্থাপনা পরিচালক ও পেশাগত প্রশিক্ষক বিক্রয় শিল্পী জনাব শফিকুর রহমান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলা দোকান মালিক সমিতির সভাপতি এবং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা জনাব মকসুদার রহমান সাহান ও গণপ্রহরী পত্রিকার প্রকাশক ও প্রধান সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এসকে মজিদ মুকুল ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মোফাজ্জল হোসেন সরকার।
সভাপতিত্ব করেন উত্তরবঙ্গ উদ্যোক্তা পরিবারের ফাউন্ডার এডমিন, বন এক্সপেডিশন প্রাইভেট লিমিটেড  (ভারত)’র ডিরেক্টর এবং সিলভার স্কাই হলিডেইজের সিইও মীর এম এম শামীম।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উত্তরবঙ্গ উদ্যোক্তা পরিবারের এডমিন মীর শারমিন শিমু, মাহামুদুল হাসান খোকন, নয়ন ইসলাম।
মিলন মেলায় অংশ গ্রহন করেন গাইবান্ধা ও পাশ্ববর্তী জেলা সমূহের প্রায় ৩৫টি ক্ষুদ্র ও মাঝারী উদ্যোক্তাবৃন্দ।
আলোচনা সভা শেষে অংশ গ্রহনকারী সকল উদ্যোক্তাদের ক্রেস্ট প্রদান এবং উদ্যোক্তাগণের পণ্য প্রদর্শনী ও বিক্রয়ের ব্যবস্থা করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com