সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৩:৪২ পূর্বাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
বগুড়ার শেরপুরে বিশালপুর ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কাহালু সদর ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা থানায় তদবিরে গিয়ে ধর্ষণ চেষ্টা মামলার আসামী গ্রেফতার মুহিবুল্লাহ হত্যার ঘটনা অনাকাঙ্ক্ষিত: পররাষ্ট্র সচিব আয়রন ব্রিজ তো নয় যেন মরণ ফাঁদ উখিয়ায় বিভিন্ন অপরাধে জড়িত রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার ৬ শিবগঞ্জে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শাওনের নির্বাচনী উঠান বৈঠক শিবগঞ্জে কৃষকের কলা বাগানের ছড়িতে মেডিসিন ষ্প্রে করে ২শতাধিক কলা নষ্ট করার অভিযোগ শিবগঞ্জ থানা পুলিশের আয়োজনে দূর্গাপূজা উপলক্ষে মত বিনিময় সভা ধামইরহাটে জাহানপুর ইউনিয়নে নৌকার মাঝি হতে চান ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি লুইছার রহমান

সোনাতলায় হামলাকারীদের গ্রেফতারের দাবীতে সংবাদ সম্মেলন

সোনাতলা(বগুড়া) প্রতিনিধি ঃ বগুড়ার সোনাতলা উপজেলার তেকানী চুকাইনগর ইউনিয়নের পূর্ব তেকানী গ্রামের মৃত আলতাফ হোসেনের ছেলে মোঃ আব্দুল লতিফ শাহিনসহ তার পরিবারের উপর হামলাকারীদের গ্রেফতারের দাবীতে সোনাতলা অস্থায়ী প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন।
গত ৩ জুলাই শনিবার বিকালে সংবাদ সম্মেলনে আব্দুল লতিফ তার লিখিত বক্তব্যে বলেন,আমার পার্শ্ববর্তি (পূর্ব তেকানী গ্রামের) মৃত সিদ্দিক হোসেন আকন্দের ছেলে মোঃ সাইদুল ইসলাম পুর্তি (৪০), মোঃ আবুল কালাম (৫২), মোঃ জাহিদুল ইসলাম (৫০), মোঃ আবুল কালামের ছেলে মোঃ পারভেজ, মোঃ সাইদুল ইসলাম পুতির স্ত্রী মোছাঃ কল্পনা বেগম (৩৭), মোঃ আবুল কালামের স্ত্রী মোছাঃ পারভীন বেগম (৪৫) ও মোঃ জাহিদুল ইসলামের স্ত্রী চাম্পা বেগম (৪৫) দের সাথে পূর্ব হতে জমিজমা ও পারিবারিক বিষয়দি নিয়ে আমাদের বিরোধ চলে আসছে। এই বিরোধের জের ধরে উল্লেখিত ব্যক্তিগণ অজ্ঞাত আরও ২/৩ অনসহ পূর্ব পরিকল্পনা মোতাবেক দলবন্ধ হয়ে ৩০ জুন, বুধবার দুপুরে লোহার রড, বাঁশের লাঠি, বটি, শাবল, নাসহ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে আমার বসতবাড়ির খুলিয়ানে প্রবেশ করে আমাকে উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালিগালাজ করে। আমি তাদেরকে গালিগালাজ করতে নিষেধ করলে জাহিদুল ইসলামের নির্দেশে সাইদুল ইসলাম পুতি ধারালো বটি দিয়ে আমাকে (শাহিনকে হত্যার উদ্দেশ্যে আঘাত করে। এতে আমি গুরুতর জখমপ্রাপ্ত হই। এর উপর পুনরায় লোহার রড দিয়ে আমার পায়ে আঘাত করে আবুল কালামের ছেলে পারভেজ। উপরে উল্লেখিত অন্যান্যরা আমাকে এলাপাতাড়ি মারপিট করে গুরুতর জখম করে। আমাকে রক্ষার জন্য স্ত্রী মোহাঃ উন্মে কুলসুম (ইউনিয়ন পোষ্ট মাষ্টার) এগিয়ে গেলে মোঃ জাহিদুল ইসলাম মোঃ আবুল কালাম তাকে টানা হেচড়া করে মাটিতে ফেলে দিয়ে বুকে পাজরে লাঠি দ্বারা আঘাত করে ও শ্লীলতাহানীর চেষ্টা করে। আমার স্ত্রী উম্মে কুলসুমকে রক্ষার জন্য বড় ভাইয়ের স্ত্রী ছাবিনা ইয়াসমিন এগিয়ে গেলে তারা তাকেও মারধর করে জখম করে। একপর্যায়ে তারা ছাবিনা ইয়াসমিনের গলায় থাকা আনি ওজনের ৩৫ হাজার টাকা মূল্যের স্বর্ণের চেইন কৌশলে চুরি করে। তারা তাকেও শ্লীলতাহানির চেষ্টা করে। বড় ভাইয়ের স্ত্রীকে রক্ষায় তার ছেলে মোঃ ইফতেখাইরুল ইসলাম সোহান এগিয়ে এলে তারা তাকেও ব্যাপক মারপিট করে। পরে এলাকার লোকজন এগিয়ে আসলে তারা ভয়ভীতি প্রদর্শন ও হুমতি দিয়ে এলাকা ত্যাগ করে। গত ০১-০৭-২১ তারিখে এ ঘটনায় ৭ জনকে নামীয়সহ আরও ২/৩ জনকে অজ্ঞাত আসামী করে সোনাতলা থানায় মামলা দায়ের করা হয়েছে। অন্যাবধি কোন আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়নি প্রশাসন আমি সহ অন্যান্য আহতরা সোনাতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছি।
আব্দুল লতিফ শাহিন, অবিলম্বে হামলাকারীদের গ্রেফতারের দারী জানিয়েছেন । এ সময় উপস্থিত ছিলেন,মোঃ মোশারফ হোসেন,আব্দুল হাই ও আব্দুল হান্নান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com