সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৪:৩১ পূর্বাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
বগুড়ার শেরপুরে বিশালপুর ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কাহালু সদর ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা থানায় তদবিরে গিয়ে ধর্ষণ চেষ্টা মামলার আসামী গ্রেফতার মুহিবুল্লাহ হত্যার ঘটনা অনাকাঙ্ক্ষিত: পররাষ্ট্র সচিব আয়রন ব্রিজ তো নয় যেন মরণ ফাঁদ উখিয়ায় বিভিন্ন অপরাধে জড়িত রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার ৬ শিবগঞ্জে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শাওনের নির্বাচনী উঠান বৈঠক শিবগঞ্জে কৃষকের কলা বাগানের ছড়িতে মেডিসিন ষ্প্রে করে ২শতাধিক কলা নষ্ট করার অভিযোগ শিবগঞ্জ থানা পুলিশের আয়োজনে দূর্গাপূজা উপলক্ষে মত বিনিময় সভা ধামইরহাটে জাহানপুর ইউনিয়নে নৌকার মাঝি হতে চান ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি লুইছার রহমান

ডাকাতের ছুরিকাঘাতে হানিফ পরিবহনের চালক খুন

নিজস্ব প্রতিবেদক:  যাত্রীবেশী ডাকাতের ছুরিকাঘাতে মনজু মিয়া (৪৫) নামে হানিফ পরিবহনের বাসচালক খুন হয়েছেন। এছাড়া তৌহিদুল (৩০) ও লিটন ইসলাম (৩০) নামে বাসের দুই সহকারী আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) ভোরে রংপুর-ঢাকা মহাসড়কের গাইবান্ধার পলাশবাড়ী-সাদুল্যাপুর উপজেলার মাঝামাঝি পীরগঞ্জ সীমানার বিটিসি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত বাসচালক ঢাকার মিরপুর এলাকার বাসিন্দা। বাসের দুই সহকারীর পরিচয় জানা যায়নি।

পুলিশ, ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, হানিফ পরিবহনের যাত্রীবাহী একটি বাস (ঢাকা মেট্রো-ব-১৫-৩৮১০) ঢাকা থেকে পঞ্চগড়ের আয়োটারী যাচ্ছিল। ওই বাসে যাত্রী বেশে ওঠে একদল ডাকাত। ভোরে রংপুর-ঢাকা মহাড়কের গাইবান্ধা অংশে এসে ডাকাতরা বাসের নিয়ন্ত্রণ নেওয়ার চেষ্টা করে। এতে চালক অসহযোগিতা করায় ধাপেরহাট এলাকায় তাকে ছুরিকাঘাত করে বাস থেকে নেমে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে আহত চালককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পলাশবাড়ী ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা লোকমান হাকিম  জানান, ঘটনাস্থল পলাশবাড়ী সদর থেকে ২ কিলোমিটার দূরে। খবর পেয়ে ভোর পৌনে ৪টার দিকে পলাশবাড়ী থানা পুলিশসহ আমাদের একটি টিম ঘটনাস্থলে যায়। গুরুতর আহত বাসচালকসহ দুই সহকারীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বাসচালকের মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা  বলেন, ঘটনাস্থল পীরগঞ্জ এলাকায় হওয়ায় স্থানীয় থানা পুলিশ মরদেহ উদ্ধার করেছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com