সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৪:৪৯ পূর্বাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
বগুড়ার শেরপুরে বিশালপুর ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কাহালু সদর ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা থানায় তদবিরে গিয়ে ধর্ষণ চেষ্টা মামলার আসামী গ্রেফতার মুহিবুল্লাহ হত্যার ঘটনা অনাকাঙ্ক্ষিত: পররাষ্ট্র সচিব আয়রন ব্রিজ তো নয় যেন মরণ ফাঁদ উখিয়ায় বিভিন্ন অপরাধে জড়িত রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার ৬ শিবগঞ্জে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শাওনের নির্বাচনী উঠান বৈঠক শিবগঞ্জে কৃষকের কলা বাগানের ছড়িতে মেডিসিন ষ্প্রে করে ২শতাধিক কলা নষ্ট করার অভিযোগ শিবগঞ্জ থানা পুলিশের আয়োজনে দূর্গাপূজা উপলক্ষে মত বিনিময় সভা ধামইরহাটে জাহানপুর ইউনিয়নে নৌকার মাঝি হতে চান ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি লুইছার রহমান

নেত্রকোণায় স্বাবলম্বী  উন্নয়ন সমিতির বঙ্গবন্ধু কর্নার শুভ উদ্বোধন 

নেত্রকোণা প্রতিনিধিঃ  স্বাধীনতার মহান স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বেসরকারী সংস্থা স্বাবলম্বী উন্নয়ন সমিতির উদ্যোগে মাস ব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে মঙ্গলবার দুপুরে মালনীস্থ প্রধান কার্যালয়ে ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নার’র শুভ উদ্বোধন করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিক ভাবে ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নারের শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমান।এ উপলক্ষ্যে স্বাবলম্বী উন্নয়ন সমিতির সম্মেলন কক্ষে স্বাস্থ্য বিধি মেনে এক সংক্ষিপ্ত উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ সময় সমিতির প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক বেগম রোকেয়া’র সভাপতিত্বে কর্মসূচি পরিচালক স্বপন কুমার পালের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমান। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন স্বাবলম্বীর উপ-পরিচালক কাজী ছহুল আহমেদ, কর্মসূচি পরিচালক কৃষিবিদ আলতাফুর রহমান সেলিম, গোলাম মোস্তফা রেজু, জেলা সমন্বয়কারী সঞ্জয় কুমার সরকার ও ব্যবস্থাপক কোহিনুর বেগম প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি কাজি মোঃ আবদুর রহমান বলেন, বিভিন্ন অফিস আদালত ও সরকারী বেসরকারী প্রতিষ্ঠানে মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর কর্নার স্থাপন করার পাশাপাশি নতুন প্রজন্মের ছেলে মেয়েদের কাছে মহান মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস ও বঙ্গবন্ধুর আদর্শ ছড়িয়ে দিতে হবে। তাহলেই মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু কর্নারের উদ্দেশ্য সফল হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com