রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৫:৫৪ অপরাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
বগুড়ার শেরপুরে বিশালপুর ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কাহালু সদর ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা থানায় তদবিরে গিয়ে ধর্ষণ চেষ্টা মামলার আসামী গ্রেফতার মুহিবুল্লাহ হত্যার ঘটনা অনাকাঙ্ক্ষিত: পররাষ্ট্র সচিব আয়রন ব্রিজ তো নয় যেন মরণ ফাঁদ উখিয়ায় বিভিন্ন অপরাধে জড়িত রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার ৬ শিবগঞ্জে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শাওনের নির্বাচনী উঠান বৈঠক শিবগঞ্জে কৃষকের কলা বাগানের ছড়িতে মেডিসিন ষ্প্রে করে ২শতাধিক কলা নষ্ট করার অভিযোগ শিবগঞ্জ থানা পুলিশের আয়োজনে দূর্গাপূজা উপলক্ষে মত বিনিময় সভা ধামইরহাটে জাহানপুর ইউনিয়নে নৌকার মাঝি হতে চান ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি লুইছার রহমান

গজারিয়ায় প্রকাশ্য দিবালোকে যুবককে কুপিয়ে হত্যা, আটক ১

নিজস্ব প্রতিনিধিঃ
মুন্সীগঞ্জের গজারিয়ায় প্রকাশ্য দিবালোকে মো. স্বপন মিয়া (৩৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে তারই পাতানো মামা আরিফ হোসেন।
বুধবার বেলা সাড়ে ৩টার দিকে ভবেরচর ইউনিয়নের নয়াকান্দী গ্রামে ব্রীজ সংলগ্ন এ ঘটনা ঘটে।
পুলিশ ঘটনার সাথে জড়িত মো. আরিফ হোসেন (২৪) কে আটক করেছে। ধৃত আরিফ হোসেন ভবেরচর ইউনিয়নের নয়াকান্দী গ্রামের মূত্য আবু মিয়ার ছেলে।
মৃত- মো. স্বপন মিয়া উপজেলার টেঙ্গারচর ইউনিয়নের বিষদোন ভাটেরচর গ্রামের মৃত হান্নান মিয়ার ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার বেলা সাড়ে ৩টার দিকে উপজেলার ভবেরচর
বাজার থেকে বাড়ি ফিরছিলেন মো. স্বপন মিয়া। পথিমধ্যে ভবেরচর ইউনিয়নের নয়াকান্দী গ্রাম সংলগ্ন ব্রিজের উত্তর পাশে পেছন দিক থেকে এসে ধারালো অস্ত্র
চাপাতি দিয়ে স্বপন মিয়ার মাথায় ও শরীরের বিভিন্ন অংশে আঘাত করে। মো. স্বপন মিয়ার মৃত্যু নিশ্চিত করে দৌড়ে গিয়ে ঘাতক আরিফ হোসেন থানায় আত্মসমর্পণ করেন।
পরে স্থানীয় লোকজন থানা পুলিশকে জানালে পুলিশ স্বপনের লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।
গজারিয়া থানার তদন্ত ওসি মো তানভীর হোসেন জানান, ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে তাকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত একজনকে আটক করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com