সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৩:১৪ পূর্বাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
বগুড়ার শেরপুরে বিশালপুর ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কাহালু সদর ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা থানায় তদবিরে গিয়ে ধর্ষণ চেষ্টা মামলার আসামী গ্রেফতার মুহিবুল্লাহ হত্যার ঘটনা অনাকাঙ্ক্ষিত: পররাষ্ট্র সচিব আয়রন ব্রিজ তো নয় যেন মরণ ফাঁদ উখিয়ায় বিভিন্ন অপরাধে জড়িত রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার ৬ শিবগঞ্জে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শাওনের নির্বাচনী উঠান বৈঠক শিবগঞ্জে কৃষকের কলা বাগানের ছড়িতে মেডিসিন ষ্প্রে করে ২শতাধিক কলা নষ্ট করার অভিযোগ শিবগঞ্জ থানা পুলিশের আয়োজনে দূর্গাপূজা উপলক্ষে মত বিনিময় সভা ধামইরহাটে জাহানপুর ইউনিয়নে নৌকার মাঝি হতে চান ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি লুইছার রহমান

রংপুর মেট্রোপলিটন পুলিশ কর্তৃক ৯৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ গ্রেফতার  ২ জন

মোঃ মমিনুর রহমান, রংপুর ব্যুরোঃ
রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতয়ালী থানার জিডি নং-২১৬৬, তাং-২৯/০৮/২০২১খ্রি. মূলে উক্ত থানার একটি আভিযানিক দল মাদক বিরোধী অভিযান পরিচালনা করাকালে গোপন সংবাদের ভিত্তিতে গত ২৯/০৮/২০২১খ্রি. ২২.৩০ ঘটিকার সময় কোতয়ালী থানাধীন স্টেশন রোডস্থ সিএনবি মাঠ থেকে ইমন আহমেদ @ প্রিন্স (২৮), পিতা- মোঃ মুন্না মিয়া, সাং-ঠিকাদারপাড়া আলমনগর, জাবেদ টায়ার হাউজের পার্শ্বে, থানা- কোতয়ালী, রংপুর মহানগর, রংপুরকে আটক করতঃ তাহার দেহ তল্লাশী করে পরিহিত প্যান্টের ডান পকেট থেকে ১৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
 পরবর্তীতে উক্ত ব্যক্তিকে থানায় জিজ্ঞাসাবাদে উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট ক্রয়ের মূল উৎসের তথ্য পাওয়া যায়। প্রাপ্ত তথ্যের আলোকে অফিসার ইনচার্জ জনাব মোঃ আব্দুর রশিদ এর নেতৃত্বে ইন্সপেক্টর তদন্ত জনাব মোঃ রাজিফুজ্জামান বসুনিয়া সঙ্গীয় এসআই/নিঃ গনেশ চন্দ্র রায়, এসআই/নিঃ মোঃ মেহেরুল ইসলাম, এসআই/নিঃ মোঃ মনোয়ার হোসেন, এসআই/নিঃ এরশাদ আলী, এএসআই/নিঃ মোঃ নুরনবী এবং সঙ্গীয় ফোর্সসহ রাত ২৩.৩৫ ঘটিকায় বদরগঞ্জ রোডস্থ প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেকে মোঃ ইসমাইল হোসেন বাবু(২৪), পিতা-মোঃ আতিকুর রহমান, মাতা-মোছাঃ হোসনে আরা বেগম, সাং-মাদাম বিবিরহাট, থানা-সীতাকুন্ড, জেলা- চট্টগ্রাম এর ভাড়া বাসায় অভিযান চালিয়ে তার বাসায় রক্ষিত একটি মোটর সাইকেলের ভিতরে বিশেষ কায়দায় রাখা একটি প্যাকেটের ভিতরে ৮০০পিস ইয়াবা ট্যাবলেট এবং ০১ বোতল ফেনসিডিল উদ্ধারপূর্বক জব্দ করা হয়। পুলিশের উপস্থিতি টের পাইয়া বর্ণিত ব্যক্তি ইসমাইল হোসেন বাবু পালিয়ে যায়। ঘটনাস্থল হইতে ঘটনার সাথে সম্পৃক্ত ১) ইমন আহমেদ @ প্রিন্স (২৮) এবং ২) মোঃ ইসমাইল হোসেন বাবু(২৪) দ্বয়কে আটক করা হয়। উক্ত বিষয়ে কোতয়ালী থানায় পৃথক দুটি মামলা যথাক্রমে মামলা নং-৬৯, তারিখ-৩০/০৮/২০২১খ্রিঃ, ধারাঃ- মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬ (১) সারনীর ১০(ক)/৪১ ও মামলা নং-৭০, তারিখ-৩০/০৮/২০২১খ্রিঃ, ধারাঃ- মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬ (১) সারনীর ১০(ক)/১৪(ক)/৩৮/৪১ রুজু করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com