সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৪:০৬ পূর্বাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
বগুড়ার শেরপুরে বিশালপুর ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কাহালু সদর ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা থানায় তদবিরে গিয়ে ধর্ষণ চেষ্টা মামলার আসামী গ্রেফতার মুহিবুল্লাহ হত্যার ঘটনা অনাকাঙ্ক্ষিত: পররাষ্ট্র সচিব আয়রন ব্রিজ তো নয় যেন মরণ ফাঁদ উখিয়ায় বিভিন্ন অপরাধে জড়িত রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার ৬ শিবগঞ্জে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শাওনের নির্বাচনী উঠান বৈঠক শিবগঞ্জে কৃষকের কলা বাগানের ছড়িতে মেডিসিন ষ্প্রে করে ২শতাধিক কলা নষ্ট করার অভিযোগ শিবগঞ্জ থানা পুলিশের আয়োজনে দূর্গাপূজা উপলক্ষে মত বিনিময় সভা ধামইরহাটে জাহানপুর ইউনিয়নে নৌকার মাঝি হতে চান ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি লুইছার রহমান

বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মলন

বাউফল প্রতিনিধি
পটুয়াখালীর বাউফল ছেলের বিরুদ্ধে বিচার চেয়ে সাংবাদিক সম্মলন করেছেন নিজ পিতা মোসলেম উদ্দিন মধা। আজ সামবার বলা ১১ টায় বাউফল পৌরসভার কুন্ডুপট্রি সড়কের  প্রেসক্লাবে লিখিত আকার এ সাংবাদিক সম্মলন করন তিনি। সম্মলনে পিতার পক্ষে লিখিত বক্তব্য পাঠ করন তাঁর ছোট ছেলে জিয়াউল হক জুয়েল।
লিখিত অভিযাগ তিনি বলেন, আমি মদনপুরা ইউনয়নর চদ্রপাড়া গ্রামর বাসিদা। আমার ছেলে শাহীন একজন মামলাবাজ ,চাঁদাবাজ,সন্তাসী ও ভূমিদস্যু প্রকৃতির লোক। একের পর এক   মিথ্যা মামলা দিয়ে আমাদের  হয়রানি করে আসছে। এলাকায় বিভিন অপকর্ম করে থাকে। তাতে আমি বাধা দিলে সে আমাকে ও আমার স্ত্রীর উপর ক্ষিপ্ত হয়ে আমাদেরকে মারধর করে। এ ঘটনায় ছেলে শাহীনর বিরুদ্ধ থানায় সাধারণ ডায়রী করা হলে  শাহীন আরো ক্ষিপ্ত হয়ে আবারও মারধর করে টাকা পয়সা নিয়ে যায় এবং ঘরর মালামাল ভাংচুর করে। এরপর আমার পত্তিক সম্পত্তিত চাষ করতে গেলে শাহীন আমাকে  লাথি ও কিলঘুসি মারিয়া আহত করে। এ ঘটনায় থানায় সাধারন ডায়রী করি আমি। এতে আরা ক্ষিপ্ত হয়ে শাহীন আমার কাছ এক লক্ষ টাকা চাঁদা দাবি করে। চাঁদার টাকা দিতে অস্বীকার করলে আমার দোকানের ক্যাশ বাক্স থেকে ৫৫ হাজার টাকা নিয়া যায় এবং দোকানের বিভিন মালামাল ভাঙচুর করে। আমি অতিষ্ট হয় পটুয়াখালীর মোকাম বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রট আদালতে মামলা দায়ের করি। মামলার সত্যতা পেয়ে আদালত শাহীনকে কারাগারে পাঠায়। পরে অঙ্গীকার নামা দিয়ে জামিনে বের হয়ে মামলা তুল নিতে আমাকে ও আমার স্ত্রীক হত্যার হুমকি দেয়। আমাকে জমিতে হাল চাষ করিতে দেয় না। গাছ পালা কাটিয়া নিয়ে যায়। আমাদর জীবন খুবই বিপন হয়ে পড়েছে।
সাংবাদিকদর এক প্রশর জবাবে  মোসলেম উদ্দিন জানান, তার ছেলে শাহিন মধা ৪২ মামলার বাদী ও ৮ মামলার আসামী। তার ভয়ে গোটা চদ্রপাড়া গ্রামর মানুষ জিম্মি। তিনি নিরুপায় হয়ে অবাধ্য সন্তান এর  বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন করেছেন। তিনি এ বিষয় প্রতিকারের জন্য পুলিশ প্রশাসনের প্রতি দাবি জানিয়ছেন।
সাংবাদিক সম্মলনে অন্যান্যদের মধ্য উপস্তিত ছিলেন,  শাহিন মৃধার মা ফজিলাত বেগম, চাচা ফারুক মধা, মুসা  মৃৃধা, ছালাম মৃধা, আক্রাম মৃধা প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com