রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৫:৪৬ অপরাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
বগুড়ার শেরপুরে বিশালপুর ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কাহালু সদর ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা থানায় তদবিরে গিয়ে ধর্ষণ চেষ্টা মামলার আসামী গ্রেফতার মুহিবুল্লাহ হত্যার ঘটনা অনাকাঙ্ক্ষিত: পররাষ্ট্র সচিব আয়রন ব্রিজ তো নয় যেন মরণ ফাঁদ উখিয়ায় বিভিন্ন অপরাধে জড়িত রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার ৬ শিবগঞ্জে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শাওনের নির্বাচনী উঠান বৈঠক শিবগঞ্জে কৃষকের কলা বাগানের ছড়িতে মেডিসিন ষ্প্রে করে ২শতাধিক কলা নষ্ট করার অভিযোগ শিবগঞ্জ থানা পুলিশের আয়োজনে দূর্গাপূজা উপলক্ষে মত বিনিময় সভা ধামইরহাটে জাহানপুর ইউনিয়নে নৌকার মাঝি হতে চান ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি লুইছার রহমান

কলাপাড়ায় ছাত্র লীগ নেতা রাকিবুল হত্যা নিয়ে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলার প্রতিবাদে ছাত্রলীগ-যুবলীগ-সেচ্ছাসেবকলীগের সংবাদ সম্মেলন ॥

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি ঃ কলাপাড়ায় মিঠাগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগ নেতা রাকিবুল ইসলামকে কুপিয়ে হাতের কব্জি কর্তন ও পরবর্তীতে হত্যা ঘটনার মামলায় উপজেলা ছাত্রলীগের শীর্ষ পর্যায়ের একাধিক নেতাকে আসামি করে কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নতুন করে সিআর মামলাসহ গভীর ষড়যন্ত্রের প্রতিবাদে রবিবার বেলা ১১ টায় কলাপাড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করা হয়েছে। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন কলাপাড়া উপজেলা যুবলীগের সহ-সম্পাদক রাকিবুল ইসলাম রকি। এসময় অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব তালুকদার, সহ-সভাপতি এ্যাডভোকেট মজিবুর রহমান চুন্নু, সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট সাইদুর রহমান, মোজাহার উদ্দিন বিশ্বাস কলেজ’র সাবেক ভিপি মো: জিয়াউর রহমান, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইয়ামিন আহম্মেদ, পৌর কাউন্সিলর কালাম সরদার, তারেকুজ্জামান তারেক, ছাত্র লীগের এমবি কলেজ শাখার সভাপতি আসাদুজ্জামান হিরন, মো: মুছা প্রমুখ বক্তব্য রাখেন। বক্তারা রাকিবুল হত্যাকান্ড নিয়ে কেউ যেন ঘোলা পানিতে মাছ শিকার করতে না পারে এ জন্য গণমাধ্যমের সহায়তা চেয়েছেন।
কলাপাড়া উপজেলা যুবলীগের সহ-সম্পাদক রাকিবুল ইসলাম রকি লিখিত বক্তব্যে বলেন, আমরাও রাকিবুল হত্যায় প্রকৃত যারা জড়িত ছিল তাদের বিচারের আওতায় আনার দাবি করে আসছি। রাকিবুল হত্যায় প্রথম পর্যায়ে থানায় একটি মামলা করা হয়েছে, যা ছিল যথাযথ। কিন্তু পরবর্তীতে বিদ্বেষমূলকভাবে দলের নিরীহ নেতা-কর্মীদের হয়রানি করতে আসামি করে আদালতে আবেদন করা হয়েছে। মূলত দলকে বিপর্যস্ত করতে পরিকল্পিত ভাবে এসব করা হচ্ছে। রাকিবুল হত্যা নিয়ে আর্থিকভাবে লাভবান হতে একটি মহল এর নেপথ্যে কাজ করছে। নিহত রাকিবুলের বাবা মো: নাসির উদ্দিন মাতুব্বর একটি স্বার্থেন্বেষী মহলের প্রভাবে প্রভাবিত হয়ে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিক তালুকদার, সরকারি মোজাহার উদ্দিন বিশ্বাস কলেজের ছাত্রলীগ সভাপতি আসাদুজ্জামান হিরন, উপজেলা ছাত্রলীগ নেতা মিজানুর রহমান মুছা, উপজেলা যুবলীগ সহ সম্পাদক মো. রাকিবুল ইসলাম রকি এবং যুবলীগ কর্মী সাগরসহ দলের একাধিক নিরীহ নেতা-কর্মীদের আসামী করে আদালতে একটি মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করেন। রাকিবুল হত্যার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে কঠোর বিচারের দাবিতে ছাত্রলীগ ও যুবলীগ মানববন্ধনসহ বিভিন্ন কর্মসূচি পালন করেছে। এখন তাদেরই মামলার আসামী করা হচ্ছে উদ্দেশ্য মুলক ভাবে।
উল্লেখ্য, গত ২৮ জুলাই রাতে মিঠাগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক রাকিবুল ইসলামকে তেগাছিয়া বাজার সংলগ্ন আজিমুদ্দিন স্লুইস এলাকায় ফেলে নৃশংশভাবে কুপিয়ে জখম করার পর তার ডান হাতের কব্জি কেটে ফেলে সন্ত্রাসীরা। এরপর ১১ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে গত ৭ আগষ্ট ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা যায় রাকিবুল। আহত রাকিবুল ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় জানিয়েছেন কারা তার ওপর সশস্ত্র হামলা চালিয়েছে। এরআগে সন্ত্রাসী হামলার পর গত ২৯ জুলাই কলাপাড়ায় থানায় রাকিবুলের মা রাহিমা বেগম বাদী হয়ে যে ১৭ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com