সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৩:২১ পূর্বাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
বগুড়ার শেরপুরে বিশালপুর ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কাহালু সদর ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা থানায় তদবিরে গিয়ে ধর্ষণ চেষ্টা মামলার আসামী গ্রেফতার মুহিবুল্লাহ হত্যার ঘটনা অনাকাঙ্ক্ষিত: পররাষ্ট্র সচিব আয়রন ব্রিজ তো নয় যেন মরণ ফাঁদ উখিয়ায় বিভিন্ন অপরাধে জড়িত রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার ৬ শিবগঞ্জে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শাওনের নির্বাচনী উঠান বৈঠক শিবগঞ্জে কৃষকের কলা বাগানের ছড়িতে মেডিসিন ষ্প্রে করে ২শতাধিক কলা নষ্ট করার অভিযোগ শিবগঞ্জ থানা পুলিশের আয়োজনে দূর্গাপূজা উপলক্ষে মত বিনিময় সভা ধামইরহাটে জাহানপুর ইউনিয়নে নৌকার মাঝি হতে চান ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি লুইছার রহমান

৭ম শ্রেনীতে পড়ুয়া শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগে এক যুবক গ্রেফতার

পটুয়াখালী প্রতিনিধি : কলাপাড়ায় সপ্তম শ্রেনীতে পড়ুয়া এক শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগে আল আমিন পারভেজ (২১) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার গভীর রাতে পৌর শহরের নাচনাপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে ওই শিক্ষার্থীর পিতা বাদী হয়ে পারভেজকে আসামী করে কলাপাড়া থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেছেন।

স্থানীয় ও মামলা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ওই শিক্ষার্থীর বাবা-মা চাকামাইয়া ব্রিজের গোড়ায় নিজেদের দোকানে কর্মরত ছিলেন। এ সুযোগে পারভেজ বাড়ি ফাকা পেয়ে ওই শিক্ষার্থীর ঘরে প্রবেশ করে তার শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দিয়ে যৌন নিপীড়ন চালায়। তাৎক্ষনিক ওই শিক্ষার্থীর ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে পারভেজ দৌড়ে পালিয়ে যায়। এর দুই মাস আগে পারভেজ ওই শিক্ষার্থীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষন করেছে বলে শিক্ষার্থীর পিতা মামলায় উল্লেখ করেন।

কলাপাড়া থানার (ওসি) তদন্ত আসাদুজ্জামান গনমাধ্যমকে জানায়, শিক্ষার্থীকে মেডিকেল রিপোর্টের জন্য পটুয়াখালী হাসপাতালে পাঠানো হয়েছে। আসামী পারভেজকে আদালতে প্রেরন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com