শনিবার, ২৮ মে ২০২২, ০৪:৫০ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

বগুড়ার ধুনটে চার জুয়াড়ি গ্রেফতার

ধুনট (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার ধুনটে জুয়া খেলার অভিযোগে চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার মধ্যরাতে নাটাবাড়ী গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। এ ঘটনায় ধুনট থানায় মামলা দায়ের হয়েছে। গ্রেফতারকৃতরা হলো, গোসাইবাড়ী ইউনিয়নের নাটাবাড়ী গ্রামের মোঘল সরকারের ছেলে বাবলু সরকার (৩৬), আব্দুস ছাত্তারের ছেলে মাসুদ রানা (২৫), বুদা প্রামানিকের ছেলে আয়নাল হক (৪০) ও আব্দুল জলিল মন্ডলের ছেলে নুরনবী মন্ডল (৩৫)। গতকাল রোববার সকালে ৫দিনের রিমান্ডের আবেদন করে গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।
মামলা সূত্রে জানা যায়, নাটাবাড়ী গ্রামের নিজাম উদ্দিন মন্ডলের ছেলে ময়নুল হাসান মুকুলের বাড়ীতে জুয়া খেলা চলছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শনিবার রাত সাড়ে ১১টায় পুলিশ জুয়া খেলার আসর থেকে ৪জনকে গ্রেফতার করে। এছাড়া সেখান থেকে দুই প্যাকেট তাস উদ্ধার করেছে। এসময় ময়নুল হাসান মুকুলসহ অজ্ঞাত ৩/৪জন পালিয়ে যায়। ধুনট থানার এসআই আসলাম উদ্দিন বাদী হয়ে ময়নুল হাসান মুকুল, গ্রেফতারকৃতদের নাম উল্লেখ ও অজ্ঞাত ৩/৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। গ্রেফতারকৃতদের ৫ দিনের রিমান্ডের আবেদন করে রোববার আদালতে পাঠানো হয়েছে।
ধুনট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) পঞ্চনন্দ সরকার জানান, জুয়া খেলার আসর থেকে ৩/৪জন আসামী পালিয়ে যায়। অজ্ঞাত আসামীদের সনাক্ত করার জন্য গ্রেফতারকৃতদের রিমান্ডের আবেদন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com