শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৫:৪৯ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

পলাশবাড়ী সাংবাদিক সমন্বয় পরিষদের সাথে মোটর শ্রমিক নেতৃবৃন্দের মতবিনিময়

পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় কর্মরত সকল সাংবাদিকদের ঐক্যবদ্ধ করে একীভূত প্রেসক্লাব গঠনের লক্ষ্যে প্রশাসন, রাজনৈতিক, সামাজিক, পেশাজীবি সংগঠন ও সুশীলসমাজের সাথে মতবিনিময়ের অংশ হিসেবে গত শুক্রবার রাতে গাইবান্ধা জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন (রেজিঃ নং-৪৯৪)-এর নেতৃবৃন্দের সাথে সংগঠনের কার্যালয়ে পলাশবাড়ী সাংবাদিক সমন্বয় পরিষদ নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত।

সভায় বক্তব্য রাখেন অত্র সংগঠনের সভাপতি আব্দুস সোবহান মন্ডল, সহ-সভাপতি আবুল হোসেন, সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার প্রধান বিপ্লব, শ্রমিকনেতা শহিদুল ইসলাম, ঈদুল ও রাজা মিয়া। সাংবাদিক সমন্বয় পরিষদের সভাপতি ফেরদাউছ মিয়া, সহ-সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মাসুদার রহমান মাসুদ, সহ-সম্পাদক আমিনুল ইসলাম সরদার, সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার কবির আকন্দ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কোষাধ্যক্ষ আরিফ উদ্দিন, দপ্তর সম্পাদক মোমেনুর রশিদ সাগর, প্রচার সম্পাদক আব্দুর রাজ্জাক, ক্রীড়া সম্পাদক মঞ্জুরুল ইসলাম মঞ্জু, কার্যকরী সদস্য ও প্রেসক্লাব সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম প্রমুখ। মতবিনিময় সভায় উভয় সংগঠনের মধ্যে সহাদ্ধপূর্ণ আলোচনা অনুষ্ঠিত হয়। শ্রমিক নেতৃবৃন্দ সাংবাদিকদের ঐক্যের প্রশংসা করেন এবং একীভূত প্রেসক্লাব গঠনে সকল প্রকার সহযোগিতার প্রতিশ্র“তি দেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com