শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ১২:৩০ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

সমৃদ্ধ দেশ গঠনের লক্ষ্যে কাজ করে যাচ্ছে বর্তমান সরকার – মমতাজ

বগুড়া সংবাদতাতা : বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মমতাজ উদ্দিন বলেছেন, সমৃদ্ধ দেশ গঠনের লক্ষ্যে কাজ করে যাচ্ছে বর্তমান সরকার। সকল ক্ষেত্রে সার্বিক উন্নয়ন হয়েছে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে। আওয়ামীলীগ ক্ষমতায় আসলেই দেশে উন্নয়নের জোয়ার সৃষ্টি হয়। সরকারের উন্নয়ন কর্মকান্ড দেখে বিএনপি জোট দিশেহারা। তারা দেশে বিদেশে মিথ্যাচার চালাচ্ছে। এদের অপকর্ম সম্পর্কে সজাগ থাকতে হবে।

তিনি বলেন, শীঘ্রই মধ্যম আয়ের দেশে পরিনত হবে দেশ। উন্নত রাষ্ট্র গঠনের লক্ষ্যে সরকারের কার্যক্রম অব্যহত রয়েছে। ইনশাল্লাহ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নত রাষ্ট্র হিসেবে বিশ্বের বুকে মাথা উচু করে দাঁড়াবে বাংলাদেশ। তিনি নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে দেশ ও জনগনের কল্যানে কাজ করার আহবান জানান।
শুক্রবার বিকালে বগুড়া শহরের রহমান নগরের গনপূর্ত অডিটোরিয়ামে ১০ নং ওয়ার্ড এবং সন্ধায় উত্তরন উচ্চ বিদ্যালয়ে ২০ নং ওয়ার্ড আওয়ামীলীগের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন। পৃথক দুটি সভায় সভাপতিত্ব করেন ১০ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল আজিজ লয়া ও ২০ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি কামরুজ্জামান রতন। এতে বক্তব্য রাখেন জেলা পরিষদ প্রশাসক ডা: মকবুল হোসেন, আনিচ্ছুজ্জামান মিন্টু,এড সাইফুল ইসলাম, মাফুজুল ইসলাম রাজ, শেখ শামীম, ওবায়দুল হাসান ববি, এ্যাডোনিস তালুকদার বাবু, আলমগীর বাদশা, আল রাজি জুয়েল, নাঈমুর রাজ্জাক তিতাস, দিলরুবা আক্তার সুইট, শহিদুল ইসলাম বাপ্পি, সৈয়দ আহম্মেদ মার্কনী, আনোয়ার হোসেন রানা, মিজানুর রহমান মিজান, নাসিমুল বারী নাসিম, আরিফুর রহমান আরিফ, মুকুল ইসলাম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com