বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন

কনের বদলে শ্যালিকার গলায় মালা পরালেন বর!

আন্তর্জাতিক ডেস্ক : বিয়ের দিনটি সব মেয়ের জন্যই একটু বেশি ‘স্পেশাল’! বর আসবে, মহাধুমধামে হাসি-আনন্দের মধ্যে বিয়ে হবে- এমন আশা সবারই। কিন্তু যদি দেখেন, বর এসেছে পাড় মাতাল হয়ে, নেশা এতটাই চড়েছে যে ঠিকমতো দাঁড়াতে পারছে না, তারপর ভুল করে কনের বদলে শ্যালিকার গলায় মালা পরাচ্ছে, তাহলে কেমন লাগবে! সম্প্রতি এমনই তিক্ত অভিজ্ঞতার মুখোমুখি হয়েছেন ভারতের বিহারের এক তরুণী।

সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল একটি ভিডিওতে দেখা যায়, মাত্রাতিরিক্ত মদ্যপান করে নেশায় চুর হয়ে থাকা বর কীভাবে বিয়ের আনন্দ মাটি করছেন।

এতে দেখা যায়, বিয়েতে বর-কনের মালাবদল অনুষ্ঠান চলছে। কিন্তু মদ্যপ বর ঠিকমতো দাঁড়াতে পারছেন না, ক্রমাগত টলছেন। পড়ে যাওয়া আটকাতে তাকে ধরে রেখেছেন এক লোক।

ওই অবস্থায় প্রথমে কনে ঠিকভাবেই বরের গলায় মালা পরান। কিন্তু বিপত্তি বাঁধে বর কনেকে মালা পরানোর সময়। নেশার ঘোরে থাকা বর আচমকা মালা পরিয়ে দেন পাশে দাঁড়ানো শ্যালিকার গলায়।

এতে ক্ষেপে গিয়ে বরকে একের পর এক চড়-থাপ্পড় মারতে থাকেন শ্যালিকা। পরে টলতে টলতেই তার গলা থেকে মালা তুলে নেন বর। এসময় বোনকে শান্ত করার চেষ্টা করতে দেখা যায় বেচারি কনেকে।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335