রবিবার, ২৫ Jul ২০২১, ০৬:২৪ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

ধর্ষকের চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে নিজেকে রক্ষা করে কিশোরী

নিজস্ব প্রতিবেদক
প্রথমে অশ্লীল ছবি বানিয়ে অনলাইনে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে এক কিশোরীকে ধর্ষণ করা হয়। এরপর দ্বিতীয় ও তৃতীয়বার ধর্ষকের চোখে-মুখে মরিচের গুঁড়া ছিটিয়ে নিজেকে রক্ষা করে কিশোরী। শেষে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন করে অভিযোগ জানায় ভুক্তভোগী।

খবর পেয়ে সোমবার (১২ জুলাই) দিবাগত রাতে অভিযুক্ত মো. জাহাঙ্গীর আলমকে (২২) গ্রেফতার করে চট্টগ্রাম নগরের ডবলমুরিং থানা পুলিশ।

পুলিশ জানায়, ভুক্তভোগী কিশোরী ডবলমুরিংয়ের একটি বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী। অভিযুক্ত জাহাঙ্গীর প্রায়ই তরুণীকে বিরক্ত করত। একদিন কিশোরীর কেউ না থাকার সুযোগে জাহাঙ্গীর তাদের বাসায় আসে এবং কিছু নগ্ন ছবি দেখায়। মূলত ওই কিশোরীর ছবি এডিট করে জাহাঙ্গীরই সেগুলো বানিয়েছিল। ওই ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে কিশোরীকে ধর্ষণ করে জাহাঙ্গীর।

এ ঘটনার কিছুদিন পর আবারও জাহাঙ্গীর তাদের বাসায় যায়। কিন্তু তাকে দরজায় দেখেই তরুণী মরিচের গুঁড়া ছিটিয়ে নিজেকে রক্ষা করে। এরপর তৃতীয়বারের মতো জাহাঙ্গীর তাদের বাসায় গেলে কিশোরী একই পদ্ধতিতে নিজেকে রক্ষা করে। এরপরে ওই কিশোরী ৯৯৯-এ ফোন করে বিষয়টি জানায়। কন্ট্রোল রুম থেকে বিষয়টি ডবলমুরিং থানা পুলিশকে জানানো হয়। এরপর পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত জাহাঙ্গীরকে গ্রেফতার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন  বলেন, গ্রেফতার জাহাঙ্গীরের বিরুদ্ধে ভুক্তভোগী তরুণীর মা বাদী হয়ে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করেছেন। তাকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আজ (মঙ্গলবার) আদালতে পাঠানো হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com