রবিবার, ২৫ Jul ২০২১, ০৭:০২ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

লকডাউনে ঘুরতে আসা দর্শনার্থীদের ১৫ মিনিট বসিয়ে রেখে অভিনব শাস্তি

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুরে কঠোর লকডাউনের মধ্যে পর্যটন কেন্দ্রে ঘুরতে আসা দর্শনার্থীদের ১৫ মিনিট বসিয়ে রেখে ব্যতিক্রমী শাস্তি দেয়া হয়েছে।

শুক্রবার (৯ জুলাই) বিকেলে চাঁদপুর তিন নদীর মোহনা বড় স্টেশন মোলহেড এলাকায় বিজিবির সহযোগিতায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) হেলান চৌধুরী অভিযান পরিচালনা করে সেখানে উপস্থিত দর্শনার্থীদের এই অভিনব সাজা দেন।

জানা গেছে, কঠোর লকডাউনে নিষেধাজ্ঞা অমান্য করে অনেকেই বড়স্টেশন মোলহেডে প্রতিদিন ঘুরতে আসেন। গত দুইদিন আগেও হঠাৎ পুলিশের উপস্থিতি টের পেয়ে উপস্থিত দর্শনার্থীদের সেখান থেকে দৌঁড়ে পালিয়ে যেতে দেখা গেছে।
যদিও লকডাউনের শুরু থেকেই মোলহেডে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা অভিযান চালিয়ে আসছেন। তারই ধারাবাহিকতায় শুক্রবার এ অভিযান পরিচালনা করা হয়

বিজিবি সদস্যদের উপস্থিতি টের পেয়ে অনেকে দৌঁড়ে পালিয়ে গেছেন। পরে বড়স্টেশন মোলহেডের চারপাশ ঘিরে ফেলেন বিজিবির সদস্যরা। যাতে মোলহেডে প্রবেশ করা কেউ বের হতে না পারেন। এ সময় উপস্থিত সব দর্শনার্থীদের লকডাউনের মধ্যে এখানে আর না আসার প্রতিজ্ঞা করিয়ে প্রায় ১৫ মিনিট বসিয়ে রেখে শাস্তি প্রদান করা হয়।

অভিযান পরিচালনাকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট হেলাল চৌধুরী বলেন, শুক্রবার বিকেলে বড়স্টেশন মোলহেডে আগতদের জরিমানা না করে শাস্তি হিসেবে বসিয়ে রেখে ছেড়ে দেয়া হয়েছে। এছাড়া জেলা প্রশাসকের নির্দেশে লকডাউন বাস্তবায়নে আমরা কঠোর অবস্থানে রয়েছি। শহরে অযথা কেউ বের হলে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com