রবিবার, ২৫ Jul ২০২১, ০৭:৩৯ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

এবার হলিউডে আলিয়া ভাট

বিনোদন ডেস্ক:

ওম পুরী, অনিল কাপুর, ইরফান খান, টাবুসহ অনেক তারকাকেই দেখা গেছে হলিউডের সিনেমায়৷ দীপিকা পাড়ুকোন কাজ করছেন সেখানকার সিনেমায় বেশ গুরুত্বপূর্ণ চরিত্রে। আর প্রিয়াঙ্কা চোপড়া তো হলিউডের শিল্পী হিসেবে খ্যাতি পেয়েছেন দুনিয়াজোড়া।

ভারতীয় তারকাদের হলিউড যাত্রার গল্পটা তাই বেশ পুরনো আর সমৃদ্ধ৷ এবার সেই তালিকায় যোগ দিলেন অভিনেত্রী আলিয়া ভাট।

এমনই খবর ছেপেছে বলিউড সংশ্লিষ্ট অনেক গণমাধ্যম। তাদের দাবি, সম্প্রতি আলিয়া ভাট এক আন্তর্জাতিক ট্যালেন্ট ম্যানেজমেন্ট এজেন্সির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন। তারপর থেকেই গুঞ্জন, তবে কি হলিউডে পাড়ি জমাতে পারেন মহেশ ভাটের কন্যা?

হাতে গোনা দু’-তিনটি ছবি ছাড়া আলিয়া বেশির ভাগ ছবিতেই সাফল্যের মুখ দেখেছেন। পুরোদস্তুর বাণিজ্যিক থেকে কনটেন্টধর্মী, সব ধরনের ছবিতেই তার অভিনয়ের মুন্সিয়ানা নজর কেড়েছে। হিন্দির সঙ্গে দক্ষিণী ভাষার ছবিতেও কাজ করেছেন ইতিমধ্যে।

সম্প্রতি নিজের প্রযোজনার প্রথম ছবি ‘ডার্লিংস’-এর শুট শুরু করেছেন। এই প্রজেক্টটি নিয়ে বেশ উত্তেজিত অভিনেত্রী নিজে, যা তার সোশ্যাল মিডিয়া পোস্টেই স্পষ্ট।

শোনা যাচ্ছে, আলিয়া যে এজেন্সির সঙ্গে চুক্তি করেছেন, তারা অনেক বছর ধরেই স্পোর্টস ও ফ্যাশন জগতের বিভিন্ন আন্তর্জাতিক ইভেন্টের সঙ্গে যুক্ত। অভিনেত্রী ফ্রিডা পিন্টোও এই সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে কাজ করেন।

হলিউডে এ যাত্রার হাত ধরে আলিয়ার প্রথম আন্তর্জাতিক সিনার ঘোষণার দিকে তাকিয়ে এখন তার ভক্ত অনুরাগীরা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com