বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ০৩:১৬ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

আবদুল গাফ্ফার চৌধুরীর মরদেহ প্রেস ক্লাবে

নিজস্ব প্রতিবেদক:

দেশবরেণ্য সাংবাদিক, কলাম লেখক ও গীতিকার আবদুল গাফ্ফার চৌধুরীর মরদেহ জাতীয় প্রেস ক্লাবে আনা হয়েছে। শনিবার (২৮ মে) বিকেল সাড়ে ৩টার দিকে জাতীয় প্রেস ক্লাব চত্বরে তার মরদেহ আনা হয়।

পূর্বঘোষিত সময় অনুযায়ী বিকেল ৪টায় সেখানে তার জানাজা অনুষ্ঠিত হবে। জাতীয় প্রেস ক্লাবের নেতা, সাংবাদিক নেতা ও দেশের বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা জানাজায় অংশ নেবেন।

এর আগে দুপুর ১টা ১৫ মিনিটে কেন্দ্রীয় শহীদ মিনারে তার মরদেহ নেওয়া হয়। সেখানে আবদুল গাফ্ফার চৌধুরীর মরদেহে শ্রদ্ধা জানান শত শত মানুষ।

এরপর বিকেল সাড়ে ৩টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। সেখান থেকে আনা হয় জাতীয় প্রেস ক্লাবে।

গত বৃহস্পতিবার (১৯ মে) ভোর ৬টা ৪০ মিনিটে লন্ডনের বার্নেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আবদুল গাফ্ফার চৌধুরী। তার বয়স হয়েছিল ৮৮ বছর। তিনি বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন।

শনিবার (২৮ মে) বেলা ১১টা ৫ মিনিটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তার মরদেহ ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায়। সরকারের পক্ষে মরদেহ গ্রহণ এবং শ্রদ্ধা নিবেদন করেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com