বৃহস্পতিবার, ০৭ Jul ২০২২, ১০:২৭ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

শিবগঞ্জে নিসচার সচেতনতামূলক আলোচনা সভা ও পুরস্বার বিতরণ

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলায় নিরাপদ সড়ক চাই (নিসচা) এর সচেতনতামূলক আলোচনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার আয়োজনে অভিরামপুর উচ্চ বিদ্যালয়ে সংগঠনের উপজেলা সভাপতি রশিদুর রহমান রানার সভাপতিত্বে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার প্রধান উপদেষ্টা ফিরোজ আহমেদ রিজু।

সংগঠনের উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম রবি এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের সভাপতি জহুরুল ইসলাম, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রেজাউল করিম, মোকামতলা ট্রাফিক ফাঁড়ির সাজেন্ট মাহবুবুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন, নিরাপদ সড়ক চাই (নিসচা) এর গবেষণা ও অনুসন্ধান বিষয়ক সম্পাদক সাংবাদিক ছাইফুল ইসলাম, সদস্য সাহিত্যিক চন্দ্র শেখর টুটুল, বাংলাদেশ প্রেস ক্লাব শিবগঞ্জ উপজেলা সভাপতি কামরুল হাসান, শিক্ষক সারোয়ার হোসেন, মাসুরা খানম, পলাশ চন্দ্র, ইজাজূল করিম, সোনিয়া পারভিন প্রমূখ।

কুইজ প্রতিযোগিতায় ১০ শ্রেণির শিক্ষার্থী উম্মে সায়েমা নিশা ১ম, মরিয়ম আক্তার ২য় ও ৭ম শ্রেণির শিক্ষার্থী মালিহা ৩য় স্থান অর্জন করেন।

সভায় সকল বক্তারা সড়কে চলাচলে ও রাস্তা পারাপারে জনসচেতনতাবৃদ্ধি ও লাইসেন্সবিহীন চালক ও যানবাহনকে নিয়ন্ত্রণের বিষয়ে গুরুত্বারোপ করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com