সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৬:০৯ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

অভিভাবকের জন্মদিনে বানারীপাড়া বাসীকে শুভেচ্ছা  জানালেন এমপি শাহে আলম

মো. সুজন মোল্লা,বানারীপাড়া প্রতিনিধি: দখিনের আওয়ামী রাজনীতির প্রাণ পুরুষ, পার্বত্য শান্তি চুক্তির রূপকার , পরীবিক্ষণ কমিটির আহবায়ক (মন্ত্রী), বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য ও বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপির শুভ জন্মদিন উদযাপন করেছেন বরিশালের বানারীপাড়া উপজেলা ও পৌর আওয়ামী লীগ,  ভ্রাতিপ্রতীম এবং সহযোগী সংগঠন।
১০ ডিসেম্বর সকাল ১০টায় উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম সালেহ মঞ্জু মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে অভিভাবকের দীর্ঘায়ু কামনা করে কথা বলেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো. শাহে আলম।
উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অধ্যাপক আশ্রাফুল হাসান সুমনের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেণ বরিশাল জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও বানারীপাড়া পৌর মেয়র এডভোকেট সুভাষ চন্দ্র শীল, বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট  মাহমুদ হোসেন মাখন,  চাখার ইউপির চেয়ারম্যান ও সহ- সভাপতি খিজির সরদার, সাধারণ সম্পাদক এডভোকেট মাওলাদ হোসেন সানা, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. নুরুল হুদা,
অভিভাবকের জন্মদিনে আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক এটিএম মোস্তফা সরদার, যুগ্ম- সম্পাদক ও সদর ইউপির চেয়ারম্যান আব্দুল জলিল ঘরামী,  সাংগঠনিক সম্পাদক ও সলিয়াবাকপুর ইউপির চেয়ারম্যান জিয়াউল হক মিন্টু, সাংগঠনিক সম্পাদক ও ইলুহার ইউপির চেয়ারম্যান শহিদুল ইসলাম, চাখার ইউপির সাবেক চেয়ারম্যান  ও  সাংগঠনিক সম্পাদক সৈয়দ মজিবুল ইসলাম টুকু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাস্টার রুহুল আমিন, ক্রীড়া সম্পাদক জাহিদ হোসেন জুয়েল, উপজেলা যুবলীগ নেতা মু. মুনতাকিম লস্কর কায়েস, সুমম রায় সুমন, দুলাল তালুকদার, মশিউর রহমান সুমন, মহসিন রেজা, পৌর ছাত্রলীগের সভাপতি রুহুল আমিন রাসেল মাল, সম্পাদক সজল চৌধুরী উপজেলা ছাত্রলীগ নেতা ফজলে রাব্বি, মনির হোসেন, সুমন সিদ্দিকী প্রমূখ।
এছাড়াও উপজেলার ৮ ইউনিয়ন ও পৌরসভার আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com