শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:১৪ পূর্বাহ্ন

খানসামায় বিশ্ব ডায়াবেটিস দিবস পালন

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: “ডায়াবেটিস সেবায়, পার্থক্য আনতে পারেন নার্সরাই” প্রতিপাদ্যে দিনাজপুরের খানসামায় বিশ্ব ডায়বেটিস দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে রবিবার (১৫নভেম্বর) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা.মিজানুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. নারায়ণ চন্দ্র রায় জয়, ডা.নূর ফারিয়া আইরিন, সিনিয়র স্টাফ নার্স, ঔষুধ কোম্পানির প্রতিনিধিগণ ও হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীগণ।

 

খানসামা উপজেলা প্রেসক্লাবে “পাঠক কর্ণার” উদ্বোধন

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের খানসামা উপজেলা প্রেসক্লাব (পাকেরহাট)- এ মুক্তিযুদ্ধ,বঙ্গবন্ধু ও সাংবাদিকতা ভিত্তিক বই এবং গল্প ও উপন্যাস পিপাসুদের জন্য ‘পাঠক কর্ণার’ শুভ উদ্বোধন করা হয়েছে। শনিবার (১৪নভেম্বর) রাতে উপজেলার পাকেরহাটস্থ কার্যালয়ে ফিতা কেটে এটি উদ্বোধন করেন মিডিয়া বান্ধব ইউএনও কৃষিবিদ আহমেদ-মাহবুব-উল-ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা.শামসুদ্দোহা মুকুল, মেডিকেল অফিসার ডা.নারায়ণ চন্দ্র রায় জয়, প্রকৃতিপ্রেমী ওসি শেখ কামাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) ও আংগারপাড়া ইউপি চেয়ারম্যান মোস্তফা শাহ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক জাকারিয়া চৌধুরী ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি তাজ চৌধুরী, সাধারণ সম্পাদক নুরনবী ইসলাম, কার্যকরী সদস্য ধীমান দাস, ভূপেন্দ্রনাথ রায়, এস.এম.রকি ও ফটোগ্রাফার মোকছেদুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335