শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৮:৫০ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

ধামইরহাটে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের চেষ্টা, গ্রেফতার-১

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে আদিবাসী সম্প্রদায়ের এক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের চেষ্টার দায়ে থানা পুলিশ ১ জনকে গ্রেফতার করেছে। ভিকটিমের মা ধামইরহাট থানায় এ বিষয়ে একটি মামলা দায়ের করেন। শনিবার রাতে উপজেলার মঙ্গলবাড়ী এলাকায় এই ঘটনা ঘটে। থানার এজাহার সূত্রে জানা গেছে, ১৪ নভেম্বর মধ্যরাতে উপজেলার জাহানপুর ইউনিয়নের মুকুন্দপুর গ্রামে রসেন টুডুর প্রতিবন্ধী মেয়ে

(১৬)’র ডাক চিৎকারে বাবা রসেন ও মা লতিকা মূর্মু মেয়ের ঘরে গিয়ে দেখেন যে, ধর্ষক আব্দুল হাকিম তাদের মেয়েকে ধর্ষনের চেষ্টা করছে। বিষয়টি জানাজানি হলে স্থানীয় গ্রামের লোকজন লম্পট ধর্ষক জয়পুরহাট সদরের পেচুলিয়া গ্রামের মৃত ফয়েজ উদ্দিনের ছেলে আব্দুল হাকিম(৫০) কে আটক করে থানা পুলিশে খবর দেয়। থানা পুলিশ অভিযুক্ত আব্দুল হাকিমকে গ্রেফতার করে কোর্ট হাজতে প্রেরন। ধামইরহাট থানার ওসি আবদুল মমিন জানান, ধর্ষণ চেষ্টার শিকার ভিকটিম ওই কিশোরী একজন প্রতিবন্ধী। ভিকটিমের মা তার মেয়েকে ধর্ষনের অভিযোগে থানায় ধর্ষণের অভিযোগে মামলা করেছেন।

 

ধামইরহাটে ৪ কেজি গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ী আটক

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি- নওগাঁর ধামইরহাটে ৪ কেজি গাজাসহ ১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। ধামইরহাট থানার ওসি আবদুল মমিনের নেতৃত্বে এস.আই মানিক মিয়াসহ সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে ১৪ নভেম্বর দুপুরে উপজেলার ভাতগ্রাম বানিহারী মসজিদের উত্তর পার্শ্ব এলাকা থেকে ৪ কেজি গাঁজা সহ ভাতগ্রামের আবুল কালাম আজাদের ছেলে খোরশেদ আলম (৪০) কে আটক করে। ১৫ নভেম্বর সকালে মাদকের মামলায় তাদের নওগাঁ কোর্টে প্রেরণ করা হয়।

ধামইরহাট থানার ওসি আবদুল মমিন জানান, কুখ্যাত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন ধরে সু-কৌশলে মাদক ব্যবসা করে আসছিল, গোপন তথ্যের ভিত্তিতে থানা পুলিশ ঘটনাটি জানতে পেরে তাকে হাতেনাতে আটক করা হয়। এ বিষয়ে ধামইরহাট থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে, মামলা নং- ২৭, তারিখ-১৫/১১/২০২০।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com