বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:০৪ অপরাহ্ন

বানারীপাড়ায় বঙ্গবন্ধুর কন্যাকে জমি  লিখে দিলেন আওয়ামী লীগ নেতা

মো. সুজন মোল্লা,বানারীপাড়া (বরিশাল): যিঁনি দেশ দিয়েছেন তাঁর সন্তানকে এক টুকরো জমি লিখে দিয়ে নিজেকে ধন্য মনে করলেন না বরিশালের বানারীপাড়ার প্রবীণ আওয়ামী লীগ নেতা ও আইনজীবী সহকারী সুখরঞ্জন ঘরামী। বললেন বঙ্গবন্ধুর কন্যা মমতাময়ী মা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জমি  লিখে দিয়ে তিনি তৃপ্তি পেয়েছেন মাত্র। ১৫ নভেম্বর রবিবার দুপুরে চাখার সাব-রেজিষ্ট্রী অফিসে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গ্রহীতা করে ৫ শতক সম্পত্তি লিখে দেন।  তাঁর এ দলিলের পরিচিত হয়েছেন বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি ও পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাহাদ সুমন।

বরিশালের বানারীপাড়া ও পিরোজপুরের স্বরূপকাঠির সীমান্তবর্তী কাজলাহার গ্রামে বানারীপাড়া-স্বরূপকাঠি সড়কের পাশে আইনজীবী সহকারী সুখরঞ্জন ঘরামীর সম্পত্তিতে সম্প্রতি বানারীপাড়া উপজেলা পরিষদের অর্থায়নে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিকৃতি ভাস্কর্য নির্মাণ করা হয়। নিজ সম্পত্তিতে বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুৃজিবুর রহমান  ও ‘প্রিয়নেত্রী’ প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিকৃতি ভাস্কর্য নির্মাণ করায় তার দীর্ঘদিনের স্বপ্ন পূরণ হওয়ার পাশাপাশি এজন্য তিনি নিজেকে দেশের সবচেয়ে ভাগ্যবান ব্যক্তি মনে করছেন।

সূখরঞ্জনের তিন ছেলে ও এক ছেলের বউ ইঞ্জিনিয়ারিং পাস করে বেকার থাকায় ৫ সন্তানের জনক অশীতিপর বৃদ্ধ এখনও বরিশাল আদালতে গিয়ে আইনজীবী সহকারীর কাজ করে ১২ সদস্যের পরিবারের ভরণপোষণ ও দুই ছেলের বউ এবং তিন নাতি-নাতনীর লেখাপড়ার ব্যয়ভার বহন করতে হয়। শুধু এক ছেলে স্বর্নের দোকানে কাজ করে তাকে কিছুটা সহায়তা করেণ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাত করার তার দীর্ঘদিনের বাসনা। তিনি তার দেওয়া সম্পত্তির দলিল প্রধানমন্ত্রীর হাতে নিজে তুলে দেওয়ার অভিপ্রায়ও ব্যক্ত করেণ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335