বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন

নওগাঁর মহাদেবপুরে চারটি ক্লিনিকের ১ লাখ ৬০ হাজার টাকা জরিমানা

আইনুল ইসলাম, মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি ঃ নওগাঁর মহাদেবপুরে ভ্রাম্যমান আদালতের অভিযানে চারটি ক্লিনিকের ১ লাখ ৬০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। ১২ নভেম্বর বৃহস্পতিবার দুপুরে সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যজিস্ট্রেট মোছাঃ আসমা খাতুনের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ মোঃ আল ইমরান খান ও ডাঃ মোঃ মাহবুবুর রহমান। ভ্রাম্যমান আদালত জননী ক্লিনিক, থ্রি ষ্টার ক্লিনিক, খালেদা ক্লিনিক ও আলফা ক্লিনিকে অভিযান পরিচালনা করেন।

অভিযান পরিচালনা কালে ক্লিনিকে ডিউটি ডাক্তার না থাকা, ক্লিনিকের পরিবেশ অগোছালো, প্রয়োজনীয় যন্ত্রপাতি না থাকা, ক্রুটিপূর্ণ যন্ত্রপাতি থাকাসহ সেবাগ্রহিতার জীবন বিপন্ন হয় এমন কার্যক্রমের কারণে লিচু বাগানে অবস্থিত জননী ক্লিনিকের মালিক এস এস আতিকুর রহমান মনুর ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। একই অপরাধে হাসপাতাল রোডে অবস্থিত থ্রি ষ্টার ক্লিনিকের মালিক মোঃ সাজ্জাদ হোসেনের ৫০ হাজার টাকা, খালেদা ক্লিনিকের মালিক মোঃ ফয়জুল ইসলামের ৪০ হাজার টাকা ও আলফা ক্লিনিকের মালিক মোঃ আনোয়ার হোসেন মন্ডলের ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

কৃষকের বন্ধু হয়ে পাশে থাকতে চাই ….. কৃষকলীগ নেতা নাহিদ

আইনুল ইসলাম, মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি ঃ নওগাঁর মহাদেবপুরে উপজেলা কৃষকলীগের নবগঠিত কমিটির যুগ্মসাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন উদীয়মান তরুণ সমাজ সেবক মোঃ নাহিদ মোস্তফা।

তিনি কৃষকের বন্ধু হয়ে আজীবন কৃষকের পাশে থাকার আশা ব্যক্ত করে বলেন, কৃষকের জন্য বরাদ্দকৃত সরকারি প্রণোদনা, সার-বিষ, কীটনাশক ও বীজ যেন সঠিকভাবে সঠিক কৃষকের কাছে পৌঁছে সে চেষ্টা করে যাবেন। পাশাপাশি কৃষক তাদের উৎপাদিত পণ্যের ন্যায্য মূল্য পান সে চেষ্টাও তিনি করবেন। এছাড়াও সকল সুখে-দুঃখে কৃষকের পাশে থেকে কৃষকের জীবন-জীবিকার মান উন্নয়নে কাজ করে যাবেন। তিনি কৃষকদের সংগঠিত করে আগামী নির্বাচনে নৌকার প্রার্থীর বিজয় নিশ্চিত করবেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335