রবিবার, ২৫ Jul ২০২১, ০৬:৫৬ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

ধামইরহাটে জাতীয় সমবায় দিবস পালিত

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: বঙ্গবন্ধুর দর্শন- সমবায়ে উন্নয়ন এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁর ধামইরহাটে জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে। উপজেলা সমবায় দপ্তরের উদ্যোগে ০৭ নভেম্বর বেলা ১১ টায় দিবসটি উপলক্ষে জাতীয় ও সমবায়ী পতাকা উত্তোলন করা হয়। পরে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার গনপতি রায়ের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা। এ সময় উপজেলা সমবায় অফিসার হারুনুর রশীদ, স্যানিটারী ইন্সপেক্টর আনিছুর রহমান, সঞ্চালক সেলিম মাহমুদ রাজু, উপজেলা ছাত্রলীগ সভাপতি আবু সুফিয়ান, সমবায় সমিতির সভাপতি আনোয়ার হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

ধামইরহাটে হাজার হাজার মুসল্লির ঢল প্রধান শিক্ষক সামসুল আলমের জানাযায়

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে আবিলাম গ্রামের মরহুম গছির উদ্দিন আহমেদের ছেলে ও আলতাদিঘী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সামসুল আলমের জানাযা অনুষ্ঠিত হয়েছে। ০৭ নভেম্বর দুপুর ২ টায় আবিলাম গ্রামের মৃতের পারিবারিক আমবাগানে জানায় অংশ নেন হাজার হাজার মুসল্লি। এ সময় মরহুমের পরিবারের পক্ষ থেকে বড় ভাই এটিএম বদিউল আলম, ছোট ভাই এটিএম ফসিউল আলম, প্রকৌশলী কেন্দ্রীয় আ’লীগ নেতা আখতারুল আলম, মাহবুব আলম, কেন্দ্রীয় জাপার যুগ্ম মহা সচিব এ্যাড. তোফাজ্জল হোসেনসহ

ধামইরহাট ও পত্নীতলার উপজেলা আওয়ামীলীগ এবং অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষকবৃন্দ জানাযায় উপস্থিত ছিলেন। জানাযা শেষে পারিবারিক গোরস্থানে প্রয়াত প্রধান শিক্ষক সামসুল আলমের দাফন সম্পন্ন করা হয়। উল্লেখ্য গত ৬ নভেম্বর ফজরের নামাজ পড়ে রাস্তায় পায়চারী করে বাড়ী ফিরে অসুস্থ্য অনুভব করে এবং তাৎক্ষনিক স্ট্রোক করেন। দ্রুত তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিলে সিরাজগঞ্জ এলাকায় বিকেল ৪ টার দিকে শেষ নিশ্বাস ত্যাগ করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com