রবিবার, ২৫ Jul ২০২১, ০৭:১৩ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

ফুলেল শুভেচ্ছায় সিক্ত কেন্দ্রীয়  স্বেচ্ছাসেবক লীগ নেতা সানি 

মো. সুজন মোল্লা, বানারীপাড়া: বরিশালের বানারীপাড়ায় এসে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা মো. আরিফুল ইসলাম সানি। বুধবার ৪ নভেম্বর বিকেল ৫ টায় বানারীপাড়ায় মুজিব অন্তপ্রাণ নেতা কর্মীদের সাথে সৌজন্য সাক্ষাত করতে আসেন বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের কেন্দ্রীয় এ নেতা।
এসময় তিনি উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে  সৌজন্য সাক্ষাৎ করেণ বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি এ্যাডঃ মাহমুদ হোসেন মাখন, পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু, উপজেলা আওয়ামী লীগের ক্রিয়া সম্পাদক জাহিদ হোসেন জুয়েল সহ অন্যান্য নেতৃবৃন্দদের সাথে।
আরিফুল ইসলাম সানি বরিশাল জেলার উজিরপুর উপজেলার শিকারপুর ইউনিয়নের সন্তান। তিনি দীর্ঘদিন পর্যন্ত ছাত্ররাজনীতির সাথে সম্পৃক্ত থেকে একজন অকুতভয় মুজিব সৈনিকের ভূমিকা পালন করে আসছিলেন। এদিকে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা সানি বানারীপাড়ায় আসলে উপজেলা ও পৌর  স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করা হয়।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য মোঃ মাহফুজুর রহমান,বানারীপাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মোঃ সুলতান হোসেন সিকদার, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শফিক শাহিন, সাধারন সম্পাদক ফয়েজ আহমেদ শাওন,
সিনিয়র সহসভাপতি প্রভাষক ও সাংবাদিক মামুন আহমেদ, মোঃ ফয়সাল মাহমুদ, মোঃ সহিদুল ইসলাম (সহিদ), সাংগঠনিক সম্পাদক মোঃ ইয়ামিন হাসান রকি, মোঃ সাচি খান, যুগ্ম সাধারন সম্পাদক সোহানুর রহমান, দপ্তর সম্পাদক মোঃ আশ্রাফুল ইসলাম (রাহাত), সদস্য মোঃ নাহিদ সরদার, মো. মেহেদী হাসান, মোঃ সাব্বির সোহেন প্রমুখ।
এ সময় আরিফুল ইসলাম সানি বলেন  প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে নিজ নিজ অবস্থান থেকে নেতা ও কর্মীদের কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com