বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন

ধামইরহাটে উপজেলা প্রেস ক্লাবের উদ্যোগে ইন্সপেক্টর পদে পদোন্নতি হওয়ায় এস.আই মহসীনকে সংবর্ধনা

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে উপজেলা প্রেস ক্লাবের উদ্যোগে ইন্সপেক্টর পদে পদোন্নতি ও পদায়ন হওয়ায় ধামইরহাট থানার এস.আই মহসীনকে আলীকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে। ৪ নভেম্বর রাত সাড়ে ৮ টায় উপজেলা পাবলিক লাইব্রেরীতে সাংবাদিক বন্ধু এই কর্মকর্তাকে সংবর্ধনা প্রদান করা হয়। উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আবু মুছা স্বপনের সভাপতিত্বে ও সম্পাদক মেহেদী হাসানের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন ধামইরহাট থানার অফিসার ইনচার্জ আবদুল মমিন।

এ সময় সিনিয়র সাংবাদিক এম এ মালেক, নুরুল ইসলাম, প্রেস ক্লাবের উপদেষ্টা জুলফিকার আলী, জাহাঙ্গীর আলম, সাংবাদিক আব্দুল্লাহেল বাকী,পাস্কায়েল হেমরম, সাইফুল ইসলাম, শামীম রেজা, জাহিদ হাসান, তাওসিল ইসলাম, রাসেল মাহমুদ, সমাজসেবক আলতাব হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবর্ধনা অনুষ্ঠানে ধামইরহাট থানার ওসি আবদুল মমিন বলেন, ‘দেশ ও জাতির জন্য পুলিশ ও প্রেস এক হয়ে কাজ করলে সমাজ থেকে মাদক, বাল্য বিবাহ থেকে শুরু সহ অনেক অপরাধ দমন সহজ হবে বলে আমি মনে করি, সাংবাদিক ভাইদের কলম কারও ক্ষতি করে না, দেশের উন্নয়ন অগ্রযাত্রায় মিডিয়ার ভূমিকা অন্যতম।”

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335