শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৪৭ অপরাহ্ন

বগুড়ার শিবগঞ্জে পৃথক পৃথক ঘটনায় ৩ গৃহবধূর রহস্যজনক মৃত্যু

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলা, ময়দানহাট্টা ও মাঝিহট্ট ইউনিয়নে পৃথক পৃথক ঘটনায় ৩ গৃহবধূর রহস্য জনক মৃত্যু হয়েছে। থানা সূত্রে জানা যায়, উপজেলার মোকামতলা বন্দরে রচনা রাণী রূপা (২২) নামের এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে শ্বশুরবাড়ীর লোকজনদের বিরুদ্ধে। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী ও দেবরকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাতে নিজ বাড়িতে এ হত্যার ঘটনা ঘটে। পরে শুক্রবার সকালে পুলিশ ঐ গৃহবধূর মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়। নিহত গৃহবধূ উপজেলার

মোকামতলা বন্দরের শ্রী অনিক অধিকারীর স্ত্রী। নিহতের স্বজনরা অভিযোগ করে বলেন, ৩ বছর আগে গাইবান্ধার সাঘাটা উপজেলার কদম শহর গ্রামের শ্রী রতন চন্দ্রের মেয়ে রূপার সাথে অনিকের বিয়ে হয়। বিয়ের ১বছর পর থেকে শ্বশুর বাড়ীর লোকজন বিভিন্নভাবে তাকে নির্যাতন করে আসছে। ধারনা করা হচ্ছে তার স্বামী গত বৃহস্পতিবার বিকালে তাকে শ্বাসরোধ করে হত্যার পর রূপা নিজেই গলায় দড়ি বেঁধে আত্মহত্যা করেছে বলে প্রচার করে বেড়ায় তার স্বামীর বাড়ির লোকজন।

অপরদিকে উপজেলার মাঝিহট্ট ইউনিয়নের চালুঞ্জা গ্রামীণ ব্যাংক শাখার কর্মকর্তা নয়ন চন্দ্র সাহা এর স্ত্রী মমতা রানি পিংকি ভাড়া বাসায় ঘরের তীরের সাথে গলায় রশি দিয়ে ফাঁসরত অবস্থা পুলিশ তার মৃত দেহ উদ্ধার করে। এ ব্যাপারে শাখা ব্যবস্থাপন নয়ন চন্দ্র সাহা জানান, মৃত্যুটি রহস্য জনক।

এদিকে একই দিনে উপজেলার ময়দানহাট্টা ইউনিয়নের পওতা সোনার পাড়া গ্রামের ইয়াকুব আলী সোলাইমান এর কন্যা তাছলিমা (২৩) তার পিতার বাড়িতে ঘরের ফ্যানের সাথে রশি ঝুলানো অবস্থায় পুলিশ মৃতদেহ উদ্ধার করে। মৃত তাছলিমা উপজেলার ময়দানহাট্টা ইউনিয়নের গাউছিয়াপাড়া গ্রামের মিনার হোসেন এর স্ত্রী বলে জানা যায়।

এব্যাপারে সহাকীর পুলিশ সুপার (শিবগঞ্জ সার্কেল) আরিফুল ইসলাম সিদ্দিকী বলেন, পৃথক পৃথক ঘটনায় ৩গৃহবধুর মৃত্যু হয়েছে। ২টি পরিবারের কোন অভিযোগ ও আলমত না থাকায় বিনা ময়না তদন্তের লাশ দাফনে অনুমতি দেওয়া হয়েছে এবং মোকামতলার ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335