শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন

দখিনের আওয়ামী লীগের আলোর বাতিঘর হাসানাত আব্দুল্লাহর সুস্থতা কামনায় যুবলীগের দোয়ানুষ্ঠান

মো. সুজন মোল্লা,বানারীপাড়া প্রতিনিধি: দখিনের আওয়ামী লীগ পরিবারের অভিভাবক, পার্বত্য শান্তি চুক্তির রূপকার,পরীবিক্ষন কমিটির আহবায়ক ( মন্ত্রী), বরিশাল জেলা আওয়ামী লীগের ও স্থানীয় সরকার পল্লী উন্নয়ন এবং সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, কেন্দ্রীয় আওয়ামী লীগের জ্যেষ্ঠ সদস্য আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপির রোগ মুক্তি কামনায় দোয়া মিলাদের আয়োজন করা হয়েছে।

বরিশালের বানারীপাড়া উপজেলা ও পৌর শাখা আওয়ামী যুবলীগের আয়োজনে ১ অক্টোবর বৃৃহস্পতিবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে অভিভাবকের রোগ মুক্তির দোয়ানুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপেজলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. মাহামুদ হোসেন মাখন, পৌরশাখা আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক মো. জাকির হোসেন সরদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান যুব নেতা মো.নুরুল হুদা,
পৌরসভার ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি  রেজউল করিম মাল, উপজেলা যুবলীগ নেতা মুন তাকিম লস্কর কায়েস, সুমম রায় সুমন, মো. মহসিন রেজা, দুলাল তালুকদার, মশিউর রহমান সুমন, পৌর শাখা যুবলীগ নেতা সিরাজুল ইসলাম মিঠু,  উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. সুমন হোসেন মোল্লা। এ ছাড়াও  উপজেলার বিভিন্ন ইউনিয়ন এবং ওয়ার্ডের যুবলীগের শীর্ষ নেতৃবৃন্দ ও কর্মীরা উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত ২৯ সেপ্টেম্বর মঙ্গলবার দখিনের আওয়ামী লীগের আলোর বাতিঘর আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ অসুস্থ হলে তাকে ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি সুস্থ আছেন বলে জানাগেছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335