বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ১২:৫৩ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

হাকিমপুরের শাহিনা এখন শাহাদত!

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি ঃ ৬ বছর বয়সের শিশুকন্যা সাহিনা আকতার এখন শাহাদত হোসেন । সম্প্রতি সে শিশুকন্যা থেকে শিশুপুত্রে পরিণত হয়েছে। বিষয়টি তার পরিবারের পক্ষ থেকে সর্বোচ্চ গোপনীয়তা রক্ষা করা হয়েছিল। রোববার তার নিজ বাড়িতে খাসি কোরবানি দিয়ে ধুমধামের সাথে প্রতিবেশী ও আত্মীয় স্বজনদের দাওয়াত খাইয়ে দ্বিতীয় দফায় আকিকা (নাম রাখা) অনুষ্ঠানের মধ্য দিয়ে বিষটি এলাকায় ছড়িয়ে পড়ে ।

ঘটনাটি এলাকার উৎসুক জনতার মধ্য বেশ রসের খোরাক যুগিয়েছে। ফলে তাকে এক নজর দেখার জন্য তার বাড়িতে শতশত লোক ভিড় জমাচ্ছে। ঘটনাটি ঘটেছে উপজেলার নওনাপাড়া (বড়চেংগ্রাম) নামক গ্রামে । সাহিনা আক্তার সাইফুল ইসলামের কন্যা। সাইফুল ইসলাম জানান, তিনি তার স্ত্রীকে নিয়ে ঢাকায় অবস্থিত একটি তৈরি পোষাক কারখানায় চকুরী করেন। তাদের একমাত্র সন্তানটিকে দাদা-দাদীর নিকট রেখে যান। গত ঈদের ছুটিতে তারা বাড়িতে আসেন।

এরপর একদিন শাহিনা আকতার (শাহাদত হোসেন) কে তার মা গোসল করাতে গিয়ে তাঁর মেয়ের লিঙ্গ পরিবর্তনের উপস্থিতি লক্ষ করেন। বিষয়টি তারা অতি সংগোপনে এক চিকিৎসকের সরনাপন্ন হলে চিকিৎসক প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা শেষে জানান, দ্রুতই তাদের সন্তানের লিঙ্গ পরিবর্তনের প্রক্রিয়া সম্পন্ন হচ্ছে। এর অল্প কয়েকদিনের মধ্যেই সে পরিপূর্ন শিশুপুত্রে পরিণত হয়

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com