সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯:৩০ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

বানারীপাড়ায় মুজিব শত বর্ষে ছাত্রলীগের বৃক্ষ রোপন

মো. সুজন মোল্লা,বানারীপাড়া-বরিশাল প্রতিনিধি: মুজিব শত বর্ষে দেশরত্ন  প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবান তিনটি করে গাছ লাগান। এ আহবানকে সামনে রেখে বরিশালের বানারীপাড়া উপজেলার মধ্য তেতলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রাত্তণ শিক্ষার্থী ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্রলীগের নেতা প্রদীপ সিকদার আবীর তার নিজ উদ্যোগে এলাকার বিভিন্ন স্থানে ফলজ, বনজ ও ঔষধী জাতের বৃক্ষ রোপন করেছেন।

এ প্রসঙ্গে ছাত্রলীগ নেতা আবির বলেন, “সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য’র এবং বাংলাদেশ ছাত্রলীগ রাজশাহী

বিশ্ববিদ্যালয়ের সভাপতি গোলাম কিবরিয়া ও বিপ্লবী সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুর দিক নির্দেশনায় তার শৈশবের বিদ্যাপীঠ এতিহ্যবাহী মধ্য তেতলা সরকারী প্রাথমিক বিদ্যালয় সহ বিভিন্ন জায়গায় মুজিব শত বর্ষে বৃক্ষ রোপন করতে পেরে  নিজেকে ছাত্রলীগের একজন সামান্য কর্মী হিসেবে ধন্য মনে করছেন। তিনি আরও বলেন, ছাত্রলীগের একজন কর্মী হিসেবে আমৃত্য সাধারণ মানুষের জন্য কাজ করে যাব।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com