শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন

ধামইরহাটে ডালবীজ ও সার বিতরণ

মাসুদ সরকার, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর ধামইরহাটে ২০২০-২১ অর্থ বছরে খরিপ-২ মওসুমে প্রান্তিক ৫০ জন কৃষকের মাঝে প্রণোদনার ডালবীজ হিসেবে মাসকলাই ও সার বিতরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় উপজেলা কৃষি অফিসের সামনে এ ডালবীজ বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কৃষকদের মাঝে ডালবীজ ও সার বিতরণ করেন কৃষি সম্প্রসারণ বিভাগ নওগাঁর

উপপরিচালক মো.শামসুল ওয়াদুদ। প্রত্যেক কৃষককে ৫ কেজি মাসকলাই বীজ,১০ কেজি ডিওপি এবং ৫ কেজি এমওপি সার বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী অফিসার গণপতি রায়ের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত উপপরিচালক (উদ্যান) এএফএম গোলাম ফারুক,জেলা প্রশিক্ষণ কর্মকর্তা (কৃষি) ড.রবি আহ নুর,উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো.সেলিম রেজা,কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কৃষিবিদ মো.আসাদুজ্জামান আসাদ,উপজেলা শিক্ষা কর্মকর্তা গোলাম মোস্তফা,বিসিআইসি সার ডিলার আলহাজ্ব মো.কামরুজ্জামান প্রমুখ।

 

ধামইরহাটে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মাসুদ সরকার, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর ধামইরহাটে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির ৪২তম প্রতিষ্ঠা বাষিকী পালিত হয়েছে। মঙ্গলবার সকাল ১১ টায় থানা বিএনপির কার্যালয়ে উপজেলা ও পৌর বিএনপি ও তার অঙ্গ সংগঠনের পক্ষ থেকে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় সভাপতিত্ব করেন পৌর বিএনপির আহবায়ক মো.নুর ইসলাম।

আলোচনা সভায় অন্যদের মাঝে বক্তব্য রাখেন বিএনপি নেতা মাহবুবার রহমান চৌধুরী চপল, মাহফুজার রহমান চৌধুরী রুবেল, ধামইরহাট পৌরসভার প্যানেল মেয়র রেজুয়ান হোসেন,পৌর কাউন্সিলর রেজাউল করিম মুসা,শাহান চৌধুরী,সেলিনা খাতুন,বেলী খাতুন,হযুবদল নেতা আলহাজ্ব রুহুল আমিন,তহিদুর রহমান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335