শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১১ পূর্বাহ্ন

নীলফামারী র‌্যাব-১৩’র অভিযানে ৫ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার।

সুজন মহিনুল,বিশেষ প্রতিনিধি: প্রায় ৫  কেজি গাঁজা সহ অলিয়ার রহমান(২৭) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৩ নীলফামারী সিপিসি-২ এর একটি অভিযানিক দল। সে পঞ্চগড় জেলার তেতুঁলিয়া উপজেলার বাংলাবান্দা ইউনিয়নের চতুরাগঞ্জ গ্রামের আব্দুল মালেকের ছেলে।মঙ্গলবার (১ সেপ্টেম্বর) সকালে আইনি প্রক্রিয়া শেষে তাকে তেতুঁলিয়া থানায় প্রেরন করা হয়েছে।

এর আগে সোমবার (৩১ আগষ্ট) রাত ৮টার দিকে তেতুলিয়া উপজেলার শালবাহান ইউনিয়নের শালবাহান বাজার দাখিল মাদ্রাসার কাছেই প্রায় পাঁচ কেজি পরিমান গাঁজা ও মাদক বিক্রির কাজে ব্যবহৃত একটি মোবাইল একটি ফোন উদ্ধার সহ তাকে গ্রেফতার করে র‌্যাব।বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-১৩,নীলফামারী সিপিসি-২ এর ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার আ. ন. ম. ইমরান খান জানান, মঙ্গলবার (১ সেপ্টেম্বর) সকালে আইনি প্রক্রিয়া শেষে তাকে তেতুঁলিয়া থানায় প্রেরন করা হয়েছে।

স্বাস্থ্যবিধি লঙ্ঘন:নীলফামারীতে ১৪টি গণপরিবহনের বিরুদ্ধে মামলা।
সুজন মহিনুল, বিশেষ প্রতিনিধি: নীলফামারীতে স্বাস্থ্যবিধি না মেনে যাত্রি বহনের দায়ে ১৪ গণপরিবহনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। জেলা ট্রাফিক পুলিশ ও বিআরটিএ বিভাগ জেলা শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এসব মামলা দায়ের করেন। এসময় মাস্ক বিহিন যাত্রিদের গণপরিবহন থেকে নামিয়ে মাস্ক পরিধানে বাধ্য করা হয়।
করোনা সংক্রমণ প্রতিরোধে গণপরিবহনের চালক ও যাত্রির শতভাগ মাস্ক নিশ্চিত করণে মঙ্গলবার(১ সেপ্টেম্বর) সকাল থেকে নীলফামারী-সৈয়দপুর সড়কের জেলা শহরের কালিতলা নামক স্থানে অভিযান শুরু করে দুপুর পর্যন্ত শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চলাচলকারী ১৪টি গণপরিবহনে বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।ওই অভিযানে নেতৃত্ব দেন জেলা ট্রাফিক পুলিশের পরির্দশক মোহাম্মদ আজাদ হোসেন খান, নীলফামারী বিআরটিএর সহকারী পরিচালক আব্দুল কুদ্দুস, বিআরটিয়ের মোটরযান পরির্দশক নুরুল ইসলাম ও ট্রাফিক সার্জেন্ট জাহিদুল ইসলাম।
নীলফামারী ট্রাফিক পুলিশের পরির্দশক মোহাম্মদ আজাদ হোসেন খান বলেন, বিভিন্ন গণপরিবহনের চালক মাস্ক পরিধান না করায় এবং মাস্ক বিহিন যাত্রি বহন করায় ১৪টি যানবহনের বিরুদ্ধে ট্রাফিক আইনে মামলা দারে করা হয়েছে। স্বাস্থ্য সচেতনতা সৃষ্টিতে মাস্কবিহিন যাত্রিদের গণপরিবহন থেকে নামিয়ে বিনমূল্যে মাস্ক সরবরাহ ও পরিধানে বাধ্য করা হয়। তিনি বলেন, করোনা পরিস্থিতি শুরু থেকে জেলা পুলিশ সুপার স্যারের নির্দেশে ট্রাফিক বিভাগ স্বাস্থ্য সচেতনতা সৃষ্টিতে কাজ করে আসছে।
 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335