শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন

নওগাঁর মান্দায় পূর্ব শত্রুতার জেরে দোকানে হামলা মারপিট: আহত ৪

বুলবুল আহমেদ,নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মান্দায় পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের লোকজন মুদি দোকানে হামলা চালিয়ে মারপিটসহ দোকানের নগদ ২০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে সোমবার (২৪ আগষ্ট) সকাল ৭ টার সময় উপজেলার কসব ইউপির কসব মধ্যপাড়া গ্রামে।এঘটনায় মৃত তাছের আলী শাহের ছেলে আহত ছবের আলী শাহ, ৪ জন কে আসামী করে মান্দা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

জানা গেছে, কসব মধ্যপাড়া গ্রামের মুদি দোকানদার ছবের আলী শাহ কে পূর্ব শত্রুতার জের ধরে একই এলাকার প্রতিবেশী মকবুল শাহ (৫০), শামীম হোসেন (২৭), বোল্যা শাহ (৫৫) ও শুকুর শাহ (৪৭) লাঠি-সোঠা নিয়ে এসে তার দোকানে মারপিট ও হামলা করে তার দোকানে থাকা নগদ ২০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যান তারা।

এসময় আহত ছবের আলী স্ত্রী মর্জিনা বিবি, ছেলে মাজেদুর রহমান ও মেয়ে বিথি খাতুন এগিয়ে আসলে তাদেরকেও বেধড়ক মারপিট করে আহত করে।পরে স্থানীয়রা এগিয়ে আসলে তারা পালিয়ে যান। আহতদের উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

এব্যাপারে মান্দা থানার ওসি তদন্ত তারেকুর রহমান সরকারের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, এঘটনায় আহত ছবের আলী বাদী হয়ে তাদের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ করেন। ঘটনার সত্যতা যাচাই করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335