বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৮:৫৪ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

ডিমলায় বিএমএসএফের কমিটি গঠন:সভাপতি ফজলু ও সম্পাদক সুজন

সুজন মহিনুল,বিশেষ প্রতিনিধি: জেগে উঠো বাংলার বিবেক’ এই স্লোগানকে সঙ্গে নিয়ে সাংবাদিকদের দাবি ও অধিকার আদায়ে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়ে নীলফামারীর ডিমলায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম(বিএমএসএফ)এর পুর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। বাংলাদেশ মফস্বল সাংবাদিক (বিএমএসএফ)এর কেন্দ্রীয় কমিটির নির্দেশ মোতাবেক সোমবার(২৪আগস্ট) দুপুরে ডিমলা প্রেসক্লাব কার্য্যালয়ে কাউন্সিলের মাধ্যমে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের পুর্নাঙ্গ কমিটি গঠন করা হয়।

কমিটিতে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করেন ডিমলা উপজেলা বিএমএসএফ’র আহবায়ক কমিটির সদস্য সরদার ফজলুল হক ও জসিম উদ্দিন নাগর।এতে মোট ২৮টি ভোটের মধ্যে ২৪টি ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন দৈনিক নয়া দিগন্ত পত্রিকার ডিমলা উপজেলা প্রতিনিধি সরদার ফজলুল হক। সাধারন সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় দৈনিক জনতা পত্রিকা ও নিবন্ধনকৃত অনলাইন নিউজ পোর্টাল কারেন্টনিউজের প্রতিনিধি মহিনুল ইসলাম সুজন এবং সাংগঠনিক সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় দৈনিক প্রথম খবরের নুরনবী ইসলাম মানিক নির্বাচিত হন।

এ সময় ডিমলা প্রেসক্লাবের সভাপতি ও ডিমলা উপজেলা বিএমএসএফ’র আহবায়ক মাজহারুল ইসলাম লিটন,যুগ্ন আহ্বায়ক আবু হোসেন,সদস্য সচিব সহিদুল ইসলাম,সদস্য আলতাফ হোসেন চৌধুরী,ময়েন কবীর,জাহেদুল ইসলাম জাহিদ,ইউনুস আলী মোল্লাসহ বিএমএসএফ’র সকল সদস্যগণ উপস্থিত ছিলেন।বিষয়টি নিশ্চিত করে নব নির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম(বিএমএসএফ)এর নীলফামারী জেলা শাখার সাধারন সম্পাদক নুর আলম।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম(বিএমএসএফ)এর প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক আহমেদ আবু জাফর নিশ্চিত করে বলেন, ডিমলা উপজেলায় সাংবাদিকদের অধিকার, মর্যাদা ও দাবি আদায়ে সরদার ফজলুল হক কে সভাপতি ও মহিনুল ইসলাম সুজন কে সাধারন সম্পাদক করে আগামী ১ বছরের জন্য ২৮ সদস্য বিশিষ্ট পুর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com