সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৭:৫৬ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

বানারীপাড়ায় জম্বদ্বীপ ব্রিজের এপ্রোচের দুপাশে একের পর এক অবৈধ স্থাপনা গড়ে উঠছে!

সুজন মোল্লা,বানারীপাড়া (বরিশাল)প্রতিনিধি: বরিশাল-বানারীপাড়া সরূপকাঠি সড়কের জম্বদ্বীপ ব্রিজের দক্ষিণ পাশের এপ্রোচের সম্পত্তি একের পর এক দখল করে নিচ্ছে ওখানকার স্থানীয় প্রভাবশালীরা। সরেজমিনে দেখাগেছে জম্বদ্বীপ স্টীল ব্রিজের দক্ষিণ প্রান্তের এপ্রোচের দু’পাশে (সংযোগ সড়কের) প্রায় সিকি কিলোমিটার সম্পত্তি অবৈধভাবে দখল করে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান গড়ে তোলা হয়েছে।

এরই ধারাবাহিকতায় গত কয়েকদিন ধরে মো. ওয়াজেদ আকনের ছেলে মো. খোকন আকন পিলার দিয়ে পাকা স্থাপনা নির্মাণ করছেন সড়কের সম্পত্তিতে। এর ফলে ওই সংযোগ সড়ক সংকোচিত হয়ে দূর্ঘটনার আশঙ্কা দেখা দিয়েছে। অবৈধ ওই ব্যবসা প্রতিষ্ঠানের সামনে ক্রেতাদের ভিড় লেগে থাকায় যানবাহন নির্বিঘে চলাচল করতে পারছেনা। এদিকে প্রকাশ্য দিবালোকে সড়ক ও জনপথের সম্পত্তিতে অবৈধ পাকা স্থাপনা নির্মিত হলেও

সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কোন মাথা ব্যথা নেই। স্থানীয় সচেতন মহল অবিলম্বে ওই অবৈধ স্থাপনা নির্মাণ কাজ বন্ধ ও পূর্বের গড়ে তোলা স্থাপনা অপসারণ করে সড়কের চলাচল নির্বিঘেœ করার দাবী জানিয়েছেন। এ প্রসঙ্গে বরিশাল সড়ক ও জনপথের (সওজ)’র নির্বাহী প্রকৌশলী মো. মাসুদ খান জানান,বুধবার (২৬ আগস্ট) সকালে ওখানে এসডি আলামিনকে সরেজমিন পরিদর্শনে পাঠানো হবে। তার প্রতিবেদনের পরে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

বানারীপাড়ার পৌর মেয়র করোনায় আক্রান্ত,দোয়া কামনা

সুজন মোল্লা,বানারীপাড়া (বরিশাল)প্রতিনিধি: বানারীপাড়া পৌরসভার মেয়র ও বরিশাল জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট সুভাষ চন্দ্র শীল করোনায় আক্রান্ত হয়েছেন। জানা গেছে গত কয়েকদিন ধরে তিনি খাবারে অরুচি ও মুখে তেঁতোভাব অনুভব করছিলেন।
পরে ২৩ আগস্ট রবিবার দুপুরে তিনি বরিশাল শেবাচিম হাসপাতালে আরটি পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষা করাতে দেন। পরীক্ষায় সেখান থেকে ২৫ আগস্ট মঙ্গলবার দুপুরে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। তিনি বর্তমানে বরিশাল শহরের বাসায় আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন। তিনি সহ পৌরসভার কর্মকর্তা-কর্মচারী,পরিবার’র সদস্যরা এবং শুভাধ্যুনায়ীরা সকলের কাছে তার সুস্থতার জন্য দোয়া ও আর্শীবাদ কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com