শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৪:২১ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

নওগাঁর মান্দায় প্রতিবেশীর হামলায় ৩ নারী গুরুতর আহত

বুলবুল নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মান্দায় পূর্ব শত্রুতার জের ধরে প্রতিবেশীর হামলায় ৩ জন নারী গুরুতর আহত হয়েছেন। গতকাল বুধবার ১২ টার সময় উপজেলার পরানপুর ইউপির বামনগাঁও দক্ষিনপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। আহতরা হলেন, বামনগাঁও গ্রামের বাবুল কবিরাজের স্ত্রী আক্তার বানু(৪৫), এর দুই মেয়ে বুলবুলি আক্তার (১৮) ও দুলি খাতুন (২০)।

জানা গেছে-একই এলাকার প্রতিবেশি মৃত মহির কবিরাজের ছেলে লাল মোহাম্মদ কবিরাজ (৫৫) এর স্ত্রী আবিয়া বেগম (৫০) ও এর ছেলে আপেল মাহমুদ (২৫) লাঠি সোটা নিয়ে সংঙ্গবদ্ধ হয়ে শ্লীলতাহানী সহ মা ও দুই মেয়েকে পিটিয়ে গুরুতর আহত করেন। আহতদের ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে এসে তাদেরকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

আহত আক্তার বানুর স্বামী বাবুল কবিরাজ জানান, আমার দুই মেয়ে , ছেলে না থাকায় লম্পট লাল মোহাম্মাদ ও আপেল মাহমুদ মাঝে মধ্যে আমার পরিবারের লোকজনকে হুমকি সহ মারপিট করে থাকেন। স্থানীয় গ্রাম্য মাতব্বরেরা মিমাংশা করে দিলেও তারা কিছুদিন পর পর আমাদেরকে শারীরিক ভাবে নির্যাতন করে থাকেন। এর জের ধরে আজ আবারও আমার স্ত্রী মেয়েকে মারপিট করে গুরুতর আহত করেন।

এব্যাপারে মান্দা থানার ওসি তদন্ততারেকুর রহমান সরকারের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন , এ ব্যাপারে কোন লিখিত অভিযোগ পায়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com