শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৫:৩০ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

ধামইরহাটে ৩শ ৯০ পরিবারের মাঝে স্বাস্থ্যবিধির উপকরণ বিতরণ

মাসুদ সরকার, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর ধামইরহাটে ৩৯০ পরিবারের মাঝে বিনামূল্যে স্বাস্থ্যবিধির উপকরণ বিতরণ করা হয়েছে। বুধবার বেলা ১১টায় ধামইরহাট মহিলা কলেজে ওয়ার্ল্ড ভিশন ধামইরহাট এপির আয়োজনে এসব সামগ্রী বিতরণ করা হয়। প্রত্যেক পরিবারকে ১০টি কাপড়ের মাস্ক, ৫পিচ ১২৫ গ্রাম ওজনের গায়ে দেয়া সাবান,৫শত গ্রাম ওজনের গুড়া সাবান ২ প্যাকেট, ২০ লিটার পানির বালতি ১টি,১টি গাবলা এবং

১টি সাবান রাখার কেস। এসব বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্যানিটারী পরিদর্শক মো.আনিছুর রহমান,স্বাস্থ্য পরিদর্শক আব্দুর রাজ্জাক,ওয়ার্ল্ড ভিশন ধামইরহাট এপি ম্যানেজার বিমল কুমার রুরাম, প্রোগ্রাম অফিসার গ্লোরিয়া রোজারিও,জুনিয়র প্রোগ্রাম অফিসার আনোয়ার হোসেন,ধর্মীর নেতা রবিউল ইসলাম,হাফেজ আলহাজ্ব আশরাফুল ইসলাম,ইউডিসি সম্পাদক সেলিম রেজা,ওয়ার্ল্ড ভিশন ধামইরহাট এপির ফিল্ড সুপারভাইজার ইউসুফ সরকার,হুমায়ন সরকার,আদিবাসী নেতা জিল্লুর মার্ডী প্রমুখ।

 

ধামইরহাটে অটো রিক্সার ধাক্কায় প্রাণ গেল বৃদ্ধার

মাসুদ সরকার, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর ধামইরহাটে অটো রিক্সায় ধাক্কায় প্রাণ গেল বৃদ্ধার। গত বুধবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার ধামইরহাট ইউনিয়নের অন্তর্গত নেউটা পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ওই গ্রামের মৃত তমিজ উদ্দিনের স্ত্রী আইরন বিবি (৭৮) বাড়ীর পার্শে চেয়ার বসে ছিল। এ সময় তার মেয়ের ছেলে গোল্ডেন হোসেন তার ভাড়ায় চালিত অটো রিক্সাটি বাড়ির সামনে চাবি লাগানো অবস্থায় রেখে যায়।

এ সময় গোল্ডেনের প্রতিবন্ধি ছেলে জাকির হোসেন (৮) অটো রিক্সায় চড়ে চাবি অন করে এসকেলেটর সজোরে ঘোরাতে থাকে। তাৎক্ষনিক অটো রিক্সাটি চালু হয়ে দ্রুত গতিতে সামনে ছুটে গিয়ে চেযার বসা বৃদ্ধা আইরন বিবিকে আঘাত করে। এতে তার মাথা থেঁতলে যায়। ঘটনাস্থলে সে মারা যায়।এব্যাপারে ধামইরহাট থানার ওসি মো.আব্দুল মমিন বলেন,অসাবধানতা বশতঃ প্রতিবন্ধি ছেলের জন্য এ দূর্ঘটনা ঘটেছে। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশ দাফন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com