বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৯:১৪ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

আদালতে ২০ জনের নামে মামলা গাবতলীতে দাবীকৃত চাঁদা না পেয়ে ট্রাক ড্রাইভারের বাড়িতে হামলা ভাংচুর-আহত

আমিনুল ইসলাম বগুড়া প্রতিনিধিঃ-বগুড়ার গাবতলীতে চাঁদা না পেয়ে বসত বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর, টাকা ও সোনার গহনা চুরিসহ মারপিটে আহত করার অভিয়োগ এনে আদালতে ৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১০/১২ নামে মামলা করা হয়েছে। আদালত থেকে মামলাটি তদন্ত পুর্বক প্রতিবেদন দেয়ার জন্য গাবতলী থানায় প্রেরন করা হয়েছে।

গাবতলী সদর ইউনিয়নের চকসদু গ্রামের মোঃ মজনু আকন্দের ছেলে ট্রাক ড্রাইভার মোঃ মিঠু মিয়া বাদী হয়ে বগুড়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট গাবতলী আমলী আদালতে ১৮ আগষ্ট ২০২০ তারিখে দায়েরকৃত মামলায় বলেছেন, সে ট্রাক চালিয়ে জীবিকা নির্বাহ করে করেন। কঠোর পরিশ্রম করে উপার্জনকৃত টাকা দিয়ে ২০১৯ সালে একটি ছাদ ঢালাই পাকাবাড়ি নির্মান করে স্ত্রী সন্তান নিয়ে বসবাস করে আসছেন।

বাড়ি নির্মানকালে ২০১৯ সালের ১২ জুলাই একই ইউনিয়নের ও এলাকার মামলার উল্লেখিত আসামী পারভেজ হাসান পাপুল, এনামুল, পলাশ মিয়া, হাসান, লিটন, নান্নু খলিফা, বারী খলিফা ও ফারুকসহ অজ্ঞাত ১০/১২ জন ৩ লাখ টাকা চাঁদাদাবী করে আসছিল। চাঁদার টাকা না পেয়ে আসামীগন বাদীকে বিভিন্ন হুমকি দিয়ে আসছিল। তার ধারাবাহিকতায় ২০২০ সালের চলতি আগষ্ট মাসের ১৫ তারিখ ঘটনারদিন বেলা সাড়ে ১১ টায় উক্ত

আসামীগন দেশিয় অস্ত্রে সজ্জিত হয়ে বাদীর বাড়িতে জোরপুর্বকন প্রবেশ করে দরজা, জানালা ভেঙ্গে চুরমার করে ও পুনরায় ৩ লাখ টাকা চাঁদাদাবী করে। এতে বাদী প্রতিবাদ করলে তাকে চোখে ও শরিরের বিভিন্ন স্থানে আঘাত করে গুরুতর আহত করে। এছাড়াও আসামীগন ঘরে প্রবেশ করে ধারালো অস্ত্র, চাইনিজ কুড়াল, হকিষ্টিক, লোহার রড দিয়ে শোকেস আলমিরা, খাট, কালার টিভি, ফ্রিজসহ বিভিন্ন আসবাবপত্র ভেঙ্গে ফেলে।

ঘরে ট্র্যাংকে রক্ষিত ট্রাক মেরামতের সোয়া ২ লাখ টাকা ও বিভিন্ন প্রকার গহনা চুরি করে। যার মুল্য ২ লাখ ১০ হাজার টাকা বলে মামলায় উল্লেখ করা হয়েছে। এব্যপারে মামলার আইনজীবি এ্যাড, হেলাল উদ্দীনের সাথে যোগাযোগ করা হলে তিনি মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করেন। মামলাটি দতন্ত পুর্বক প্রতিবেদন দেয়ার জন্য গাবতলী থানাকে নির্দেশ দেয়া হয়েছে বলে জানান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com