রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৫:৫৫ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

দেশ রক্ষার সংগ্রামে যুবদল কে ঐক্যবদ্ধ ভূমিকা পালন করতে হবে —–সুইট

সাজু মিয়া শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি: বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটির সহ সাধারণ সম্পাদক (রাজশাহী বিভাগ) ও বগুড়া জেলা যুবদল পূণ: গঠনের দায়িত্বপ্রাপ্ত যুবদল নেতা এইচ এম ওবায়দুর রহমান সুইট বলেন, দেশ রক্ষার সংগ্রামের জাতীয়তাবাদী যুবদল কে ঐক্যবদ্ধ ভূমিকা পালন করতে হবে। তিনি বলেন, বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশ নায়ক তারেক রহমানের নির্দেশে যুবদলকে সু-সংগঠিত করার কাজ চলছে।

এ জন্য ঐক্যবদ্ধ হওয়া ছাড়া কোন বিকল্প পথ নাই। দেশ মাতা বেগম খালেদা জিয়ার প্রতি গভীর শ্রদ্ধাশীল হয়ে সংগ্রামের প্রস্তুতি গ্রহন করতে হবে। বুধবার দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত বগুড়ার শিবগঞ্জ থানা ও পৌর যুবদলের যৌথ সাংগঠনিক সভায় উপরোক্ত কথাগুলি তিনি বলেন। থানা যুবদল নেতা আনোয়ারুল ইসলাম মুকুলের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় বক্তব্য রাখেন থানা যুবদল নেতা আব্দুল গাফ্ফার বাবু, হারুনুর রশীদ হারুন, শাহীনুর ইসলাম রবি, খালিদ হাসান আরমান, রনি, বুলেট, পৌর যুবদল নেতা ফজলুর রহমান, আলমগীর হোসেন, আবু শাহীন, মাহদী, তমাল সামিউল আলীম, আক্কাস, কাজী সোহেল, পাপ্পু, সুজন, তানজিলা, আরাফাত, মেহেদী, রিপন, হাজী ওয়াদুদ, আলিফ, হীরু, রাশেদ, শাহাবুদ্দিন, সোহেল, আতিক, মিজানুর প্রমুখ।

শিবগঞ্জে ট্রাক চালকের প্রেমের বলি হলেন গার্মেন্টস কর্মী তাহমিনা

সাজু মিয়া শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শিবগঞ্জে ২ সন্তানের জনক ট্রাক চালকের প্রেমের বলি হলেন গার্মেন্টস কর্মী তাহমিনা (২৮) , আটক ১।জানা যায়, উপজেলার কিচক ইউনিয়নের ছোট হরিপুর দক্ষিণ পাড়া গ্রামের আফজাল হোসেন এর ছেলে ২ সন্তানের জনক ট্রাক চালক আব্দুল আলীম। সে ট্রাক চালিয়ে মাঝে মধ্যেই ঢাকায় যাতায়াত করার সুবাদে নিলফামারী জেলার ডোমার উপজেলার গার্মেন্টস কর্মী তাহমিনা (২৮)

এর সহিত প্র্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত ১ মাস পূর্বে আলীম, তাহমিনা কে বিয়ে করে হরিপুরগ্রামে নিয়ে আসে। পারিবারিক দ্বন্দ নিয়ে গতকাল রাতে আলীম তাহমিনা কে শ্বাসরোধ করে হত্যা করে সু-কৌশলে পালিয়ে যায়। থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতর লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেন। এ ব্যাপারে থানা অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান বলেন, নিহতর লাশ উদ্ধার করা হয়েছে, জিজ্ঞাসাবাদ এর জন্য নিহতর শ্বাশুড়ী হাওয়া বিবি কে থানায় নিয়ে আসা হয়েছে। তিনি বলেন, তাহমিনার গলায় ফাঁস দেওয়ার কালো চিহ্ন রয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।

শিবগঞ্জে দেউলী ইউপি সদস্যকে প্রাণ নাশের হুমকি থানায় জিডি

সাজু মিয়া শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শিবগঞ্জে দেউলী ইউনিয়নের ইউপি সদস্যকে প্রাণ নাশের হুমকি, থানায় জিডি।
জানা যায়, শিবগঞ্জ উপজেলার দেউলী ইউনিয়ন পরিষদের গত ৩০ জুলাই গরীব দুঃস্থদের মাঝে ১০ কেজি করে ভিজিএফ এর চাল বিতরণ করার সময় স্ব স্ব ওয়ার্ডের ইউপি সদস্যরা পৃথক পৃথক ভাবে চাল বিতরণ করার একপর্যায়ে ১নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ আনোয়ারুল ইসলাম তার ওয়ার্ডের

দুঃস্থদের স্লিপ এর চাল সুষ্ঠু ভাবে বিতরণের পরিষদ সভাকক্ষে চাল নিতে গেলে সভাকক্ষের দরজায় দাড়িয়ে থাকা কান্দুপাড়া গ্রামের খয়বর আলী পুত্র পরিষদের বহিরাগত মোঃ জহুরুল ইসলাম ইউপি সদস্যকে লাঞ্চিত করে জন সম্মুখে মারপিট সহ প্রাণ নাশের হুমকি প্রদান করে। এর প্রেক্ষিতে গত ১৮ আগষ্ট ইউপি সদস্য শিবগঞ্জ থানায় একটি জিডি করেন। বিষয়টি নিয়ে ইউপি সদস্য আনোয়ারুল ইসলাম এর সাথে যোগাযোগ করলে তিনি বলেন

ঘটনার বিষয়ে আমি চেয়ারম্যাকে অবহিত করলেও চেয়ারম্যান এর ব্যবস্থা না করায় আমি আমার নিরাপত্তার জন্য থানায় একটি সাধারণ ডায়েরী করেছি। ভবিষ্যতে মামলা করার চেষ্টা করবো। এদিকে এলাকার অনেক সচেতন মানুষ বলেন, ইউনিয়নের সদস্য নয়, গ্রাম্য পুলিশও নয় তাই কেন পরিষদে চাল সহ অন্যান্য ক্ষেত্রে মাতব্বরী করবে। পরিষদে তো চেয়ারম্যান আছে সে তো ভাল। এ বিষয়ে ইউপি চেয়ারম্যান এর সাথে কথা বলার চেষ্টা করলে যোগাযোগ করা সম্ভব হয়নি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com