শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০২:৪৫ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

গাইবান্ধায় চুরি যাওয়া ১টি অটোবাইক ও ৫টি মটর সাইকেল উদ্ধার করলেন পুলিশ

শাহরিয়ার কবির আকন্দ গাইবান্ধা প্রতিনিধিঃগাইবান্ধা জেলার বিভিন্ন এলাকায় চুরি যাওয়া ডিবি পুলিশ কর্তৃক ১টি অটোবাইক, ১টি ইজিবাইক ও ৫টি মটর সাইকেল উদ্ধার করে প্রকৃত মালিকদের কাছে আজ বৃহস্পতিবার (২০ আগস্ট)পুলিশ কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করেন পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম। এব্যাপারে জেলা পুলিশের উদ্যোগে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এক প্রেস বিফ্রিং অনুষ্ঠিত হয়। প্রেস বিফ্রিংয়ে বক্তব্য রাখেন, পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম এবং অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডিবি ওসি মোস্তাফিজুর রহমান, সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার প্রমুখ।
প্রেস বিফ্রিংয়ে উল্লেখ করা হয়, গাইবান্ধা জেলার গোয়েন্দা পুলিশ চলতি বছর জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১টি অটোবাইক, ১টি ইজিবাইকসহ সর্বমোট ১৬টি মটর সাইকেল উদ্ধার করতে সক্ষম হয়। এরমধ্যে প্রকৃত মালিককে অনুসন্ধান করে আইনী প্রক্রিয়ার মাধ্যমে আজ বৃহস্পতিবার ১টি ইজিবাইকসহ ৫টি মটর সাইকেল হস্তান্তর করা হয়। যে সমস্ত মালিকের ইজিবাইক ও মটর সাইকেল হস্তান্তর করা হয় তারা হলো- গাইবান্ধার গোবিন্দগঞ্জের মমিন মন্ডল, সুন্দরগঞ্জের প্রভঞ্জন কুমার রায়, সদর উপজেলার উত্তর গিদারীর আব্দুস সালাম খন্দকার, রংপুরের মিঠাপুকুর থানার আফজাল হোসেন ও মাহবুব হাসান এবং বগুড়া জেলার শিবগঞ্জের রিপন মোল্লা।
গাইবান্ধা সদর উপজেলার লক্ষীপুরে জমিজমা জের ধরে প্রতিপক্ষের ধারালো অস্ত্র ও লাঠির আঘাতে আহত ৪
 শাহরিয়ার কবির আকন্দ গাইবান্ধা প্রতিনিধিঃগাইবান্ধা সদর উপজেলার লক্ষীপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মৌজা মালিবাড়ী মসজিদের পাড় গ্রামে জমিজমা জের ধরে প্রতিপক্ষের ধারালো অস্ত্র ও লাঠির আঘাতে মা- বাবা ছেলেসহ অন্তত চার জন আহত হয়েছে।
 আহতদেরকে চিকিৎসার জন্যে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।জানাগেছে, জমিজমা বিরোধের জের ধরে দীর্ঘ দিন  থেকে আবুল হোসেন এর সাথে প্রতিপক্ষ সালাম মিয়ার  শত্রুতা চলে আসা কালে আজ এ ঘটনা ঘটায়।
প্রতিদিনের ন্যায়  আজ বৃহম্পতিবার (২০ আগস্ট) সকাল আবুল হোসেন বাড়ী থেকে কাজের উদ্দেশ্যে রওনা দিলে প্রতিপক্ষ আঃ সালাম ও তার সহযোগীরা হঠাৎ পথরোধ করে হত্যার জন্যে মারপিট শুরু করে। এতে আবুল হোসেন এর ছেলে সাজেদুল ইসলাম ও তার স্ত্রী বাধা দিলে সালাম গংরা তাদেরকেও মারপিট করে।পরে স্থানীয়রা এসে উদ্ধার করে আহতদেরকে হাসপাতালে পাঠায়। এঘটনায় গাইবান্ধা সদর থানায় মামলার প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com