সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১০:৪৭ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

পানিতে ডুবে পাঁচ স্থানে যুবকসহ ৭ শিশুর মৃত্যু

জিটিবি নিউজঃ পটুয়াখালীতে পুকুরে গোসলে নেমে ২ শিশু বোনের মৃত্যু হয়েছে। শেরপুর নদীতে গোসলে নেমে নিখোঁজ ২ শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। বগুড়ায় ভগ্নিপতির বাড়ি বেড়াতে এসে নদীতে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে। চট্টগ্রামের বাঁশখালীতে পুকুরে ডুবে মামা-ভাগ্নে দুই শিশুর মৃত্যু হয়েছে।

এছাড়া মিঠামইনে হাওরে নৌকাডুবিতে বৃদ্ধা ও ঢাকার ধামরাইয়ে নদীতে কলেজছাত্রী এবং ফেনীর কোম্পানীগঞ্জে নিখোঁজ তিনজনের মধ্যে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। যুগান্তর ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর-

পটুয়াখালী ও দক্ষিণ : পটুয়াখালী শহরের একটি পুকুরে গোসল করতে গিয়ে বৃষ্টি (৯) ও প্রিয়াঙ্কা (১২) নামের দুই শিশুর মৃত্যু হয়েছে। মৃত দুই শিশু সম্পর্কে মামাতো-ফুফাতো বোন। শনিবার শেষ দুপুরে এ ঘটনা ঘটে। নিহত বৃষ্টি তৃতীয় ও প্রিয়াঙ্কা ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী নিশ্চিত করেন বৃষ্টির বাবা নিখিল ঋষি। পুকুরে নিমজ্জিত দুই শিশুর লাশ উদ্ধার করে তাৎক্ষণিক হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাদের মৃত বলে ঘোষণা করেন।

শেরপুর (বগুড়া) : বগুড়ার শেরপুরের শেরুয়া নামাপাড়া স্যান্যাল চড়া এলাকা থেকে করতোয়া নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ দুই শিশু কারিমা (৫) ও বিথীর (৫) ভাসমান লাশ শুক্রবার বিকালে উদ্ধার করা হয়েছে। উপজেলার শেরুয়া নামাপাড়া গ্রামের আবদুল করিমের মেয়ে কারিমা ও আবদুল রাজ্জাকের মেয়ে বিথী গত শুক্রবার দুপুরে বাড়ির পাশে স্যান্যাল চড়া এলাকায় বন্যার পানিতে গোসল করতে যায়।

বগুড়া : বগুড়া সদরের ধাওয়াকোলা গ্রামে ভগ্নিপতির বাড়িতে বেড়াতে এসে করতোয়া নদীতে ডুবে বিকাশ কুমার (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে শিশুটি নদীতে ডুবে নিখোঁজ হয়েছিল। শনিবার বিকালে ঘটনাস্থল থেকে প্রায় এক কিলোমিটার দূরে গোকুল এলাকায় তার লাশ পাওয়া যায়।

বাঁশখালী ( চট্টগ্রাম) : চট্টগ্রামের বাঁশখালীতে পুকুরে ডুবে মামা ভাগ্নে দুই শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার বিকাল ৬টার দিকে পশ্চিম গণ্ডামারা ১ নম্বর ওয়ার্ডের মনাজি পুকুরে এমন মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহত শিশুরা হল মোহাম্মদ আরফান (৪) ও মোহাম্মদ আল হাসান (৫)। স্থানীয় ইলিয়াসের ছেলে আল হাসান অপরজন স্থানীয় গিয়াস উদ্দিনের ছেলে আরফান সম্পর্কে তারা মামা-ভাগ্নে।

কিশোরগঞ্জ : জেলার মিঠামইনের হাওরে শুক্রবার রাতে নৌকাডুবিতে নিখোঁজ সালেহা আক্তার (৬৫) নামের এক নারীর লাশ শনিবার ভোরে উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনাস্থলের কয়েকশ’ গজ দূরে উপজেলার গোপদীঘি ইউনিয়নের শরীফপুরের সাধুর বাঁধ এলাকায় ভোরে তার লাশ ভেসে ওঠে।

ধামরাই (ঢাকা) : ঢাকার ধামরাইয়ে নানির বাড়িতে বেড়াতে এসে নিখোঁজ হওয়ার দু’দিন পর বংশী নদীতে মিলল রাজধানীর কলেজছাত্রীর লাশ। ছাত্রীর নাম সামিরা আক্তার মনিরা জামান (১৭)। শনিবার বিকালে লাশ উদ্ধার করা হয়। এলাকাবাসী জানান, নিহত সামিরা আক্তার রাজধানীর লালবাগ এলাকার মিনহাজ উদ্দিনের কলেজপড়ুয়া মেয়ে ধামরাইয়ের সোমভাগ এলাকায় তার নানির বাড়িতে বেড়াতে আসেন।

কোম্পানীগঞ্জ (ফেনী) : উপজেলার মুছাপুর ক্লোজারে বেড়াতে আসা তিন যুবক নদীতে জোয়ারের পানিতে নিখোঁজ হন। শনিবার সকালে মুছাপুর ক্লোজার এলাকার ছোট ফেনী নদীতে এ ঘটনা ঘটে।

বিকালে উদ্ধারকারী ফায়ার সার্ভিসের ডুবুরি দল নিখোঁজদের তিনজনের মধ্যে দাগনভূঞা উপজেলার দেবরামপুর গ্রামের জয়নাল আবদীনের ছেলে ব্যবসায়ী নজরুল ইসলাম স্বপনের লাশ উদ্ধার করে। অপর নিখোঁজ হচ্ছেন দাগনভূঞার দেবরামপুর গ্রামের হাবিব উল্যাহর ছেলে ওমান প্রবাসী আনোয়ার হোসেন ও একই গ্রামের শাহ আলমের ছেলে শিক্ষার্থী মেহেদী হাসান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com