শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ০১:৪৩ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

গাবতলী দক্ষিনপাড়া ইউনিয়ন আ’লীগ উদ্যোগে শোক র‌্যালী ও আলোচনা সভা

আল আমিন মন্ডল বগুড়া প্রতিনিধি: ১৫ই আগষ্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গতকাল শনিবার বগুড়ার গাবতলী দক্ষিনপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন উদ্যোগে আলোচনা সভা শেষে শোক র‌্যালী বের করা হয়। ইউনিয়ন আ’লীগ সভাপতি তোফাজ্জল হোসেন এর সভাপতিত্বে শোকর‌্যালী ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা এ্যাডভোকেট রফিকুল ইসলাম, ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম সাইফুল, গোলাম রহমান মুকুল, মাহমুদুল হক ডাবলু চৌধুরী, ইনতাজ উদ্দিন ব্যাপারী, আইনুল ইসলাম, রায়হান কবির সাধন, এমদাদুল হক ভূষ্টা, এ্যাডভোকেট ওহেদুল ইসলাম পিন্টু, প্যানেল চেয়ারম্যান আব্দুল আউয়াল, সেকেন্দার আলী, জিন্নাতুল ইসলাম, আনোয়ার হোসেন, ফজলুল হক, যুবলীগ নেতা মুঞ্জুরুল ইসলাম, ছাত্রলীগ নেতা মিলন মিয়া ও লিমন আহম্মেদ প্রমূখ।

শেখ মুজিবুর রহমান এর ৪৫তম শাহাদত বার্ষিকী উপলক্ষে গাবতলী দক্ষিনপাড়া লাংলু সরঃ প্রাঃ বিদ্যালয়ে চিত্রাঙ্গন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

আল আমিন মন্ডল বগুড়া প্রতিনিধি: ১৫ই আগষ্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গতকাল শনিবার বগুড়ার গাবতলী দক্ষিনপাড়া লাংলু সরকারী প্রাথমিক বিদ্যালয় এর উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে চিত্রাঙ্গন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরন করা হয়েছে। চিত্রাঙ্গন প্রতিয়োগিতা পরিদর্শন করেন বিদ্যালয় এর সভাপতি ইনতাজ উদ্দিন ব্যাপারী। এ সময় উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির সহ-সভাপতি আব্দুর রশিদ, প্রধান শিক্ষক মুনজিলা খাতুন, সহকারী শিক্ষক আবু সাইদ, তাছলিমা খাতুন, লাভলী খাতুন, নাসরিন আক্তার ও নুর আলম প্রমূখ। এরপূর্বে অত্র বিদ্যালয় এর সভাপতি ইনতাজ উদ্দিন ব্যাপারী সকল শিক্ষার্থীদের মাঝে মাস্ক বিতরন করেন।

বেগম খালেদা জিয়ার ৭৬তম জন্মদিন উপলক্ষে জয় এর উদ্যোগে গাবতলী কাগইলে দোয়া মাহফিল

আল আমিন মন্ডল বগুড়া প্রতিনিধি: বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ৭৬তম জন্মদিন উপলক্ষে গতকাল শনিবার বাদআছর জয় এর উদ্যোগে বগুড়ার গাবতলী কাগইল বাজার জামে মসজিদে দোয়া মোনাজাত করা হয়। আলোচনা সভা ও দোয়া মোনাজাতে অংশ নেন সিরাজুল হক তালুকদার মেমোরিয়াল ক্লাব এর প্রতিষ্টাতা সভাপতি ও বিএনপি নেতা সাজ্জাদুজ্জামান সিরাজ জয়।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা শাহ আলম রাসেল, যুবদল নেতা হোসেন আলী, ইউনুছ আলী, হারুন অর রশিদ, গাবতলী থানা ছাত্রদল এর সাবেক যুগ্ম আহবায়ক মোতাছিন বিল্লাহ মুন, ছাত্রদল নেতা আলপনা কবির বাবু, আরিফুল ইসলাম, মোস্তাফিজার রহমান, রাকিব হাসান, বাবু আহম্মেদ, রাকিব আহম্মেদ, লিটন মিয়া ও নাফি আহম্মেদ প্রমূখ। মোনাজাত পরিচালনা করেন মাওঃ রেজাউল করিম। এরপর বিএনপি নেতা জয় যুবদল ও ছাত্রদল এর সাংগঠনিক কার্যক্রম গতিশীল করতে দক্ষিনপাড়া ও কাগইল ইউনিয়ন যুবদল ও ছাত্রদল এর নেতা-কর্মীদের সঙ্গে মত বিনিময় ও আলোচনা সভায় বক্তব্য রাখেন।

 

বেগম খালেদা জিয়ার ৭৬তম জন্মদিন উপলক্ষে গাবতলী নশিপুরে দোয়া মাহফিল

আল আমিন মন্ডল বগুড়া প্রতিনিধি: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ৭৬তম জন্মদিন উপলক্ষে গতকাল শনিবার বাদযোহর বগুড়ার গাবতলী নশিপুর ইউনিয়ন যুবদল এর উদ্যোগে বাগবাড়ী বাজার জামে মসজিদে দোয়া মোনাজাত করা হয়। দোয়া মোনাজাতে অংশ নেন গাবতলী থানা যুবদল এর সাবেক যুগ্ম আহবায়ক আরিফুর রহমান মজনু, যুবদল নেতা আনজু মন্ডল, জাহাঙ্গীর আলম, আব্দুল মমিন, ইউনুছ আলী, আবু

জাফর, জাহিদ হাসান, ইসমাইল হোসেন আপেল, আব্দুল মোত্তালিব, আরাফাত রহমান, আমিনুর রহমান, সবুজ মিয়া, ইউপি সদস্য রঞ্জু মিয়া, রাব্বী আহম্মেদ, আক্তার জামান, তারেক হোসেন, নাহিদ হাসান, নাইম আহম্মেদ, ইমরান হোসেন, নজরুল ইসলাম, রাকিব হাসান, দুলাল আহম্মেদ, মাখন মিয়া, জুয়েল আহম্মেদ, মাসুম আহম্মেদ, শাওন আহম্মেদ, মারুফ হোসেন ও সুজন আহম্মেদ প্রমূখ। এছাড়াও একই বিষয়ে পৃর্থকপৃর্থক যুবদল এর উদ্যোগে নাড়ুয়ামালা, রামেশ্বরপুর, গাবতলী সদর, দূর্গাহাটা ও বালিয়াদিঘী ইউনিয়নে দোয়া মোনাজাত করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com