বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৮:২৮ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

ধামইরহাটে জাতীয় শোক দিবস পালিত

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে সুর্যোদ্বয়ের সাথে জাতীয় পতাকা অর্ধনমিত করণ ও উপজেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী ও শোক দিবসের সম্মানে বঙ্গবন্ধুর প্রকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. শহীদুজ্জামান সরকার এম.পি।

অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা সংসদ, বাংলাদেশ পুলিশ, মেয়র ধামইরহাট, পৌরসভা, উপজেলা ও পৌর আওয়ামীলীগ, মহিলা আ’লীগ, যুবলীগ, শ্রমিকলীগ, স্বেছাসেবকলীগ, উপজেলা প্রেস ক্লাব, সরকারী এম এম কলেজ, চকময়রাম সরকারি মডেল উচ্চ বিদ্যালয়, সফিয়া পাইলট উচ্চ বিদ্যালয়, প্রাথমিক শিক্ষ সমিতি, উপজেলা পারগানাসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন পুষ্পমাল্য দান করেন।

পরে উপজেলা পরিষদ কমপ্লেক্স সম্প্রসারিত ভবনে ইউএনও গনপতি রায়ের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আজাহার আলী, সরকারি এম এম কলেজের সাবেক অধ্যক্ষ মো. শহীদুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, ওসি আবদুল মমিন, ওসি তদন্ত আবুল কালাম আজাদ, ছাত্রলীগ সভাপতি আবু সুফিয়ান হোসাইন প্রমুখ। সর্বশেষে চিত্রাঙ্গন প্রতিযোগিতায় বিজয়ীদের পুরুস্কৃত করা হয়।
এছাড়া ধামইরহাট টিএন্ডটি জামে মসজিদে সরকারী নির্দেশনা মোতাবেক মিলাদ মাহফিলের আয়োজন করে স্বতন্ত্র এবতেদায়ী মাদরাসা কমিটি।

শোক দিবসে ধামইরহাটে ৬ শতাধিক দুঃস্থ্যদের কাঙ্গালি ভোজ খাওয়ালেন ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি-নওগাঁর ধামইরহাটে উপজেলা প্রশাসনের পাশাপাশি স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী ৬ শতাধিক দুঃস্থ্যদের কাঙ্গালি ভোজ খাওয়ানো হয়েছে। ১৫ আগস্ট দুপুর সাড়ে ১২ টায় জাতীয় শোক দিবসে ১নং ধামইরহাট ইউনিয়ন পরিষদে বঙ্গবন্ধুর আত্নার মাগফিরাত কামনা করে মিলাদ মাহফিল শেষে হরিতকীডাঙ্গা মাঠে সামাজিক দুরত্ব বজায় রেখে ৬ শত ১০ জন দুঃস্থ্যদের কাঙ্গালি ভোজ খাওয়ান ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান।

এ সময় প্যানেল চেয়ারম্যান এনামুল হক, ইউপি সদস্য আ. মান্নান, মিজানুর রহমান. মাজেদুর রহমান, সংরক্ষিত আসনের মহিলা ইউপি সদস্য রেহেনা পারভীন, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি রফিকুল আতিক কনক, আ’লীগ নেতা জবেদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান বলেন, ‘সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে আমরা বাংলাদেশ পেতাম না, তাই মহান এই নেতার ৪৫ তম শাহাদত বার্ষিকী ও শোক দিবসে এলাকার দুঃস্থ্য মানুষদের কাঙ্গালি ভোজের আয়োজন করেছি, ভবিষ্যতেও আরও বড় পরিসরে এ আয়োজন করা হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com