শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৩:০১ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

নওগাঁয় পূর্ণিমা পল্লী উন্নয়ন সংস্থার উদ্যোগে বৃক্ষরোপণ ও বিতরণ

বুলবুল আহমেদ, নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর আত্রাইয়ে ‘পূর্ণিমা পল্লী উন্নয়ন সংস্থা’র উদ্যোগে দিনব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি ও গাছের চারা বিতরণ করা হয়েছে। উপজেলার ৬ং মনোয়ারী ইউনিয়নের মারিয়া গ্রামে “মজিব বর্ষের অঙ্গীকার, বৃক্ষরোপণ সবার জন্য চাই” এই প্রতিপদ্যকে সামনে রেখে আজ বৃহস্পতিবার দিনব্যাপী বৃক্ষরোপণ ও চারা বিতরণ করা হয়।

পূর্ণিমা পল্লী উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি এস এম হাসান সেন্টুর উদ্যোগে বিভিন্ন প্রজাতির ফলজ, বনজ ও ঔষধি জাতের চারা রোপন শেষে প্রায় ১ হাজার চারা বিতরণ করা হয়। এছাড়াও মহামারী করোনার বিস্তার রোধে স্থানীয়দের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে।

প্রতিষ্ঠাতা সভাপতি জানান, আগামীতেও আমাদের সামাজিক বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড অব্যাহত থাকবে।

 

নওগাঁর মান্দায় মাস্ক ব্যবহার না করায় ভ্রাম্যমান আদালতে জরিমানা

বুলবুল আহমেদ, নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর মান্দায় জনসচেতনা বৃদ্ধি ও মাস্ক ব্যবহার বাধ্যতামূলক করতে বৃহস্পতিবার দুপুরে উপজেলার প্রসাদপুর বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে।মাস্ক ব্যবহার না করায় দোকানদার ও পথচারীদেরকে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন অংকে জরিমানা করা হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল হালিম। এ সময় নবাগত সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ ইমরানুল হক উপস্থিত ছিলেন।এ সময় মাস্ক না থাকায় অনেক পথচারী ও দোকানদারদের মাঝে মাস্ক বিতরণ করেন উপজেলা প্রশাসন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল হালিম বলেন, মাস্ক পরিধান বাধ্যতামূলক হলেও অনেকে তা না পরে বাইরে বের হচ্ছেন। মাস্ক পড়া বাধ্যতামূলক করতে উপজেলা সদরে অভিযান চালানো হয়। এ সময় মাস্ক না পরায় ৬ জনকে জরিমানা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com