সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০১:১৭ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

নওগাঁর মহাদেবপুরে মুজিব শতবর্ষ উপলক্ষে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন

আইনুল ইসলাম, মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি : “মুজিববর্ষের আহবান, তিনটি করে গাছ লাগান” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মুজিব শতবর্ষে সারাদেশে বাংলাদেশ ছাত্রলীগের ৩ মাস ব্যাপী বৃক্ষরোপণ ও চারা বিতরণ কর্মসূচীর অংশ হিসেবে নওগাঁর মহাদেবপুরে উপজেলা ছাত্রলীগ ও জাহাঙ্গীরপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ ও চারা বিতরণ কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে।

১২ আগষ্ট বুধবার সকাল সাড়ে ১১ টায় বৃক্ষরোপণ কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন নওগাঁ-৩, মহাদেবপুর-বদলগাছী আসনের সংসদ সদস্য ও মহাদেবপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব ছলিম উদ্দীন তরফদার সেলিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আহসান হাবীব ভোদন, সদর ইউপি চেয়ারম্যান মুহম্মদ মাহবুবুর রহমান ধলু, এনায়েতপুর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান মিঞা, খাজুর ইউপি চেয়ারম্যান মোঃ বেলাল উদ্দীন, এনায়েতপুর ইউনিয়ন আওয়ামীলীগের

সভাপতি মোঃ শাহাদত হোসেন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা নয়ন সরদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রাজু আহম্মেদ, জাহাঙ্গীরপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মোঃ আহসান হাবীব, সাধারণ সম্পাদক মোঃ মাহবুবুল আলম প্রমূখ। উপজেলার এনায়েতপুর ইউনিয়নের তিলন থেকে তেঁতুল পুকুর বাজার পর্যন্ত রাস্তার দু পাশে এসব বনজ ও ফলজ গাছের চারা রোপন করা হয়। এসময় অতিথিগণ প্রায় ৩ হাজার ফলজ ও বনজ গাছের চারা বিতরণ করেন।

নওগাঁর মহাদেবপুরে শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকীতে উপজেলা স্বাস্থ্য অধিদপ্তরের দোয়া মাহফিল ও বঙ্গবন্ধু কর্ণারের উদ্বোধন

আইনুল ইসলাম, মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী উপলক্ষে নওগাঁর মহাদেবপুরে ১২ আগস্ট বুধবার উপজেলা স্বাস্থ্য অধিদপ্তরের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। সকাল সাড়ে ১০টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে স্বাস্থ্য কর্মকর্তা ডা. মুহাম্মদ: আমিনুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে

উপস্থিত ছিলেন নওগাঁ-৩, মহাদেবপুর-বদলগাছী আসনের সংসদ সদস্য ও মহাদেবপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব ছলিম উদ্দীন তরফদার সেলিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: আহসান হাবীব ভোদন, উপজেলা নির্বাহী অফিসার মো: মিজানুর রহমান মিলন, সদর ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান ধলু , এস আই জাহাঙ্গীর প্রমুখ।

দোয়া মাহফিল শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বঙ্গবন্ধু কর্ণারের উদ্বোধন করেন নওগাঁ-৩, মহাদেবপুর-বদলগাছী আসনের সংসদ সদস্য ও মহাদেবপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব ছলিম উদ্দীন তরফদার সেলিম। মিলাদ মাহফিল শেষে গরিব দুঃখীদের মধ্যে খাবার বিতরণ করা হয়।

নওগাঁর মহাদেবপুরে জানাজা শেষে মিঠু মাষ্টারের লাশ দাফন সম্পূর্ণ

আইনুল ইসলাম, মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর মহাদেবপুরে ১২ আগষ্ট বুধবার প্রবীণ শিক্ষক মিঠুর জানাজা শেষে লাশ দাফন সম্পূর্র্ণ হয়েছে। গত ১১ আগষ্ট মঙ্গলবার রাত ৮ টায় উপজেলার ভীমপুর ইউনিয়নের সরস্বতীপুর গ্রামের সরস্বতীপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক এবং বর্তমান ম্যানেজিং কমিটির সভাপতি এবং নওগাঁর সিভিল সার্জন ডা. আখতারুজ্জামান আলালের ভাই আরশাদুজ্জামান মিঠু মাষ্টার (৬৫)

হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন। বুধবার সকাল ১১টায় উক্ত বিদ্যালয় মাঠে তার জানাজা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও নওগাঁ-৩, মহাদেবপুর-বদলগাছী আসনের সাংসদ আলহাজ্ব মো: ছলিম উদ্দিন তরফদার সেলিম, আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: আহসান হাবীব ভোদন, মহাদেবপুর সদর ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান ধলু এবং বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দসহ সর্বস্তরের মানুষ জানাজায় অংশ নেয়। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com