বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৮:২৮ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

ধামইরহাটে পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁ ধামইরহাটে ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। থানা সূত্রে জানা গেছে ৭ আগস্ট পৌনে ১২ টায় গোপন সংবাদের ভিত্তিতে ধামইরহাট থানার ওসি আবদুল মমিনের নেতৃত্বে এস.আই মহসীন আলী সহ সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ের মালাহার এলাকার গোপীর মোড় থেকে ফেন্সিডিল সহ উপজেলার বাসুদেবপুর গ্রামের নুর মোহাম্মদের ছেলে মো. রানা ওরফে রায়হান (১৪), একই

গ্রামের মো. নুরুর ছেলে রনি বাবু (২০) ও ছানাউল ইসলামের ছেলে রাসেল (২১) কে আটক করা হয়। এ সময় তাদের দেহ তল্লাশি করে মোট ১০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।ধামইরহাট থানার ওসি আবদুল মমিন জানান, আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে, মামলা নং-১০, তারিখ-০৭/০৮/২০২০ ইং।

ধামইরহাটে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা আকতার হোসেনের উদ্যোগে ১৭ হাজার মাস্ক বিতরণ

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁ ধামইরহাটে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা আকতার হোসেনের উদ্যোগে ১৭ হাজার মাস্ক বিতরণ করা হয়েছে। বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক নিজস্ব অর্থায়নে ধামইরহাট উপজেলা ছাত্রলীগের সভাপতি আবু সুফিয়ানের নিকট ৩ হাজার , আগ্রাদ্বিগুন ইউনিয়নে ৫ হাজার, ধামইরহাট থানায় ৫শত, মধইল এক্সপ্রেসে ১ হাজার, পত্নীতলার আকবরপুর ইউনিয়নে শেখ রাসেল ক্লাবে ৫শত, শিহাড়া ইউনিয়নে ৫শত, স্বেচ্ছাসেবী সংগঠন অনির্বাণকে ৫শত, পত্নীতলা উপজেলা ছাত্রলীগ সভাপতির নিকট ২ হাজারসহ আরও বিভিন্ন স্থানে ৪ হাজার সহ ১৭ হাজার মাস্ক গতকাল পর্যন্ত বিতরণ করেন কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক আকতার হোসেন।

নিজ উদ্যোগে বিভিন্ন রাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনকে এতগুলো মাস্ক বিতরণকালে দেখা গেছে, নিজের হাতে রাস্তার পথচারী, ভ্যান চালক ও শ্রমিকদের মাস্ক বিতরণ করেছেন এবং সরকার ঘোষিত স্বাস্থ্য বিধি অনুসরণ করতে আহবান জানিয়েছেন। কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা আকতার হোসেন বলেন, ঈদে ঘরমুখো মানুষদের ঈদ আনন্দ যেন নিরানন্দ না হয়, সে লক্ষে তাদের স্বাস্থ্য সুরক্ষা ও কোভিড-১৯ থেকে বাঁচতে এই উদ্যোগ গ্রহণ করেছি, দেশের বিভিন্ন দুর্যোগে বাংলাদেশ ছাত্রলীগ মাঠে ছিল, আছে ভবিষ্যতেও থাকবে।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com