শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:১০ পূর্বাহ্ন

গাবতলী দক্ষিনপাড়া বিএনপি নেতা মোমিন এর রোগমুক্তি কামনায় উজগ্রামে দোয়া মাহফিল

আল আমিন মন্ডল (বগুড়া প্রতিনিধি): বগুড়ার গাবতলী থানা বিএনপি আহবায়ক কমিটির সদস্য ও দক্ষিনপাড়া ইউনিয়ন বিএনপি সাবেক সাধারন সম্পাদক পাঁচপাইকা গ্রাম এর কৃতিসন্তান মোমিনুল হাসান মোমিন করোনা ভাইরাস রোগে আক্রান্ত হয়ে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বিএনপি নেতা মোমিন এর দ্রুত সুস্থ্যতা ও রোগমুক্তি কামনা করে গতকাল শুক্রবার বাদজুম্মা উজগ্রাম বায়তুস সিদ্দীক কেন্দ্রীয় ঈদগাহ মাঠ ও জামে মসজিদে দোয়া মোনাজাত করা হয়।

দোয়া মোনাজাতে অংশ নেন দক্ষিনপাড়া ইউনিয়ন এর ৮নং ওয়ার্ড বিএনপি সাবেক সভাপতি মিজানুর রহমান হান্নান, ৯নং ওয়ার্ড বিএনপি সাবেক সভাপতি শফিকুল ইসলাম শফিক মন্ডল, সাবেক সাধারন সম্পাদক খলিলুর রহমান খলিল, বিএনপি নেতা এসএম শাহ আলম রাসেল, মোস্তাফিজার রহমান মোস্ত, মুসল্লী জহুরুল ইসলাম, আব্দুল আজিজ, ফারুকুল ইসলাম ফুল মিয়া, আব্দুল মালেক, জাহাঙ্গীর আলম’সহ বিএনপি ও যুবদল-ছাত্রদল এবং স্থানীয় মুসল্লীগন প্রমূখ। দোয়া পরিচালনা করেন হাফেজ মাওঃ কায়কোবাদ মামুন।

গাবতলী থানা যুবদল ও ছাত্রদল নেতৃবৃন্দরা সৌজন্য সাক্ষাতকালে মত বিনিময় ও ঈদ শুভেচ্ছা

আল আমিন মন্ডল (বগুড়া প্রতিনিধি): সাংগঠনিক কার্যক্রম’কে গতিশীল করতে গতকাল শুক্রবার বগুড়ার গাবতলী থানা যুবদল ও ছাত্রদল নেতৃবৃন্দরা ঈদ পরবর্তী কাগইল বন্দরে সৌজন্য সাক্ষাতকালে ঈদ শুভেচ্ছা ও মত বিনিময় করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন গাবতলী থানা যুবদল এর সাবেক যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাম শফিক, লুৎফর রহমান, গাবতলী থানা ছাত্রদল এর সাবেক আহ্বায়ক মহব্বত আলী, সাবেক যুগ্ম আহবায়ক মাহফুজার রহমান, যুবদল নেতা বেলাল হোসেন, খাজা মিয়া, ইউনুছ আলী, ইসরাফিল হোসেন, শহিদুল ইসলাম, লিটন মিয়া, শামীম আহম্মেদ, দুলাল আকন্দ, আব্দুর হান্নান, আমিনুর রহমান, ছাত্রদল নেতা আলপনা করিবর বাবু, সিহাব উদ্দিন, অতনু আহম্মেদ, সাদ্দাম হোসেন, আব্দুল আওয়াল, ইউনুছ হোসেন, মোস্তাফিজার রহমান ও সুমন আহম্মেদ প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335