শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০২:২০ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

আদমদীঘিতে ছুরিকাঘাতে যুবক খুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃবগুড়ার আদমদীঘিতে দুপক্ষ যুবক ও তরুনদের সংঘর্ষে শিহাব হোসেন (১৮) নামের এক যুবক খুন হয়েছে। রোববার সন্ধ্যায় উপজেলার রক্তদহ বিলের বেইলী ব্রীজ এলাকায় এই মর্মান্তিক খুনের ঘটনা ঘটে। নিহত শিহাব হোসেন উপজেলার দমদমা গ্রামে হারুনুর রশিদের ছেলে। এ ঘটনায় আরোও দুইকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীর বিবরনে জানা যায়, ঈদের দিন বিকেলে উপজেলার দমদমা গ্রামের কিছু তরুন ও যুবকদের সাথে একই উপজেলার করজবাড়ি গ্রামের তরুন ও যুবকদের মধ্যে মারপিটের ঘটনা ঘটে। ঈদের পরের দিন রোববার সন্ধ্যায় শিহাব হোসেন তারঁ দুই বন্ধু প্রহর (১৫) ও জাকির হোসেন (১৮) কে নিয়ে ব্রীজ এলাকায় গেলে করজবাড়ি গ্রামের এখলাস হোসেনের ছেলে শিপলু হোসেন সহ কয়েকজন তরুন অর্তকিতে শিহাব হোসেনের ওপর হামলা করে এবং ছুরিকাঘাত করে তাঁর গলার রগ কেটে দেয়।

তাকে বাঁচাতে গেলে তার দুই বন্ধু প্রহর ও জাকিরকে ছুরিকাঘাত করে শিপলু ব্রীজ থেকে পানিতে লাফ দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়া গুরুতর আহত অবস্থায় তিন জনকে নওগাঁ সদর হাসপাতালে নেয়া হলে সেখানে শিহাব মারা যায়। আর তার দুই বন্ধু প্রহর ও জাকির চিকিৎসকাধীন অবস্থায় রয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং লাশটি ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।
আদমদীঘি থানার অফিসার ইনর্চাজ জালাল উদ্দীন জানান, ঘটনা জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ রির্পোট পাঠানো পর্যন্ত থানায় কোন মামলা দায়ের হয়নি তবে মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com