বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন

মান্দায় ‘হৃদয়ে সতীহাট’ সংগঠনের বিনামূল্যে ১০হাজার মাস্ক বিতরণ

কজী কামাল হোসেন, নওগাঁঃ নওগাঁর মান্দা উপজেলার সতীহাটে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে বিনামূল্যে ১০হাজার মাস্ক বিতরণ ও জীবাণুনাশক স্প্রে করা হয়েছে। বেসরকারি সেচ্ছাসেবী সংগঠন “হৃদয়ে সতীহাট” এর আয়োজনে মঙ্গলবার (২৮ জুলাই) সকাল ৯টা থেকে শুরু করে দিন ব্যাপী হাটের ৫টি প্রবেশ মুখে সংগঠনের শতাধিক সদস্য নিজ উদ্যোগে এসব মাস্ক বিতরণ এবং জীবাণু নাশক স্প্রে কার্যক্রম পরিচালনা করেন।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হাটের প্রবেশ মুখের ৫টি কেন্দ্রের উদ্বোধন করেন নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. রকিবুল আক্তার।

সংগঠনের সভাপতি আকরাম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মান্দা থানার অফিসার ইনচার্জ তারেকুর রহমান সরকার।

সংগঠনের উপদেষ্টা ও মুখপাত্র কাজী কামাল হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গনেশপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি আলহাজ্ব হানিফ উদ্দিন মন্ডল, সাধারণ সম্পাদক আলহাজ্ব সোহেল রানা, যুবলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন মোল্লা, ইউপি সদস্য আলেফ উদ্দিন মৃধাসহ সংগঠনের নির্বাহী কমিটির সদস্যবৃন্দ।

সংগঠনের মুখপাত্র কাজী কামাল হোসেন সারাদেশে করোনা মহামারি থেকে সমাজ এবং দেশকে রক্ষার জন্য সকলকে মাস্ক ব্যবহার নিশ্চিত করার আহ্বান জানিয়ে বলেন, এলাকার মানুষের মাঝে সচেতনতা গড়ে তোলার লক্ষ্যে সতীহাটে আগত প্রায় ১০হাজার মানুষের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ ও জীবাণু নাশক স্প্রে করা হয়েছে। একাজে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার পাশাপাশি সরকারের কাছে বিনা মূল্যে মাস্ক সরবরাহের আহ্বান জানান তিনি।

নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. রকিবুল আক্তার বলেন, স্বেচ্ছাসেবী সংগঠন “হৃদয়ে সতীহাট” করোনা প্রতিরোধে বিনামূল্যে মাস্ক ও জীবাণুনাশক স্প্রে করার যে উদ্যোগ গ্রহণ করেছে, তা সত্যিই প্রশংসনীয়।#

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335