বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৬:৪১ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

নওগাঁর মান্দায় এক মুদি দোকানদারকে কুপিয়ে জখম!

বুলবুল আহমেদ, নওগাঁ প্রতিনিধি : নওগাঁর মান্দায় নূরুল ইসলাম (৫২) নামের এক মুদি দোকানদারকে প্রকাশ্য দিবালোকে পথরোধ করে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করাসহ টাকা ও মুঠোফোন ছিনিয়ে নেয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে । ঘটনাটি ঘটেছে বুধবার (২৯ জুলাই) সকালে উপজেলার বিষ্ণপুর ইউনিয়নের দাসপাড়া গ্রামে।

গুরুত্বর আহত মুদি দোকানদার উপজেলার বিষ্ণপুর ইউপির দাসপাড়া গ্রামের মৃত তাছির উদ্দিনের ছেলে। বর্তমানে তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। বর্তমানে তার অবস্থা সংকটাপন্ন।

আহতের ছোট ভাই মামুন জানান, আজ সকালে তার ভাই বাড়ি থেকে টাকার ব্যাগসহ দোকান খোলার জন্য যাচ্ছিলেন। এমতাবস্থায় তার পথরোধ করে একই এলাকার মৃত ইয়াসিনের ছেলে ওসমান এবং দুলাল,আব্বাস উদ্দিন জাদনার ছেলে আলমগীরসহ অজ্ঞাতনামা পাঁচ-ছয়জন দুর্বৃত্ত আমার ভাইকে প্রকাশ্য দিবালোকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্নক ভাবে জখম করে । এ সময় তিনি রাস্তায় পড়ে যান। পরে দুর্বৃত্তরা তাঁকে চায়নিজ কুড়াল দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে লক্ষাধিক টাকা ও স্যামসাং ব্রান্ডের একটি মুঠোফোন ছিনিয়ে নিয়েছে ছিনিয়ে নেয়।

মান্দা থানার ওসি (তদন্ত) তারেকুর রহমান সরকার বলেন, এব্যাপারে এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাইনি। তবে,অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষ প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

নওগাঁর মহাদেবপুরে গাঁজার গাছসহ গ্রেফতার ১

আইনুল ইসলাম, মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর মহাদেবপুরে গাঁজার গাছসহ ১জন গাঁজা চাষীকে গ্রেফতার করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। ২৯ জুলাই বুধবার বিকেল সাড়ে ৫ টায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নওগাঁর পরিদর্শক সবুর চন্দ্র দেবনাথের নেতৃত্বে উপ পরিদর্শক হাফিজা খাতুনসহ সঙ্গীয় ফোর্স উপজেলার ফাজিলপুর গ্রামে মৃত লালচাঁদ কর্মকারের ছেলে গোপাল চন্দ্র কর্মকার ওরফে ভোয়ার বাড়িতে অভিযান চালিয়ে বাড়ির আঙ্গিনায় লাগানো প্রায় ৯ ফিট উচ্চতার একটি গাঁজার গাছসহ গোপাল চন্দ্র কর্মকারকে গ্রেফতার করে।

এ ঘটনায় উপ পরিদর্শক হাফিজা খাতুন বাদী হয়ে গোপাল চন্দ্র কর্মকারের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মহাদেবপুর থানায় মামলা দায়ের করেন।
এ বিষয়ে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম জুয়েল জানান, গ্রেফতারকৃত গাপাল চন্দ্র কর্মকার এর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com